BRAKING NEWS

সংবিধান উলটপালট করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বিজেপি, তার বিরুদ্ধে জম্মু কাশ্মীরের জনগণ মুখ্য জবাব দিয়েছেন : মানিক সরকার 

আগরতলা, ৯ অক্টোবর: সংবিধান উলটপালট করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বিজেপি। তার বিরুদ্ধে জম্মু কাশ্মীরের জনগণ মুখ্য জবাব দিয়েছেন। জম্মু কাশ্মীরের ফলাফল অসাধারণ ঘটনা। এই জয় গনতন্ত্রের জয়। আজ জম্মু-কাশ্মীর ফলাফল নিয়ে এমনটাই দাবি করলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা পলিটব্যুরো সদস্য মানিক সরকার।

এদিন তিনি বলেন, ১০ বছর পরে জম্মু কাশ্মীরের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বিজেপির সম্পূর্ণ আস্হা ছিল নির্বাচনে তাঁরাই জয়ী হবেন। কিন্তু জম্মু কাশ্মীরের  জনগণ প্রমাণ করে দিয়েছেন বিজেপি সরকারকে তাঁরা গ্রহণ করেন নি। কারণ, সংবিধানকে বিজেপি সরকার পাল্টে দিয়েছে। তাঁদের কাছ থেকে পূর্ণ রাজ্যের মর্যাদা ছিনিয়ে নিয়েছে। তাই বিজেপির বিরুদ্ধে জনগণ সঠিক রায় দিয়েছেন।

এদিন তিনি আরও বলেন, জম্মু কাশ্মীরের ফলাফল একটি অসাধারণ ঘটনা। কারণ, জনগণ বিজেপির পক্ষে রায় দেন নি। জম্বু কাশ্মীরে ইন্ডিয়া জোটের জয় সারা দেশের জয়। কারণ বিজেপি সংবিধান উলটপালট ও গণতন্ত্রের বিরুদ্ধে যে চক্রান্ত করছে তার মুখ্য জবাব দিয়েছে জম্বু কাশ্মীরের মানুষ। 

এ জয় গোটা দেশের মানুষকে উৎসাহিত করবে।এদিন হরিয়ানার ফলাফল নিয়ে তিনি বলেন, হরিয়ানার ফলাফলগুলি অগ্রহণযোগ্য বলে কংগ্রেস। কারণ, তাঁরা ইভিএম মেশিন কারচুপির অভিযোগ তুলেছেন। এই ফলাফল তাঁরা মেনে নিতে পারেন নি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *