BRAKING NEWS

অতিরিক্ত মাদক সেবন করিয়ে বাম বিধায়কের নাতিকে পিটিয়ে খুন, সুষ্ঠু তদন্তের দাবি   

আগরতলা, ৯ অক্টোবর: অতিরিক্ত মাদক সেবন করিয়ে বাম বিধায়কের নাতিকে পিটিয়ে খুন করা হয়েছে। ওই ঘটনায় গন্ডাছড়া এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। মৃতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। পরিবারের তরফ থেকে সুষ্ঠু তদন্তের দাবি জানানো হয়েছে। এদিকে খবর পেয়ে জিবি হাসপাতালে ছুটে গিয়েছেন প্রাক্তন বাম বিধায়ক সুধন দাস। 

ঘটনার বিবরণে প্রাক্তন বাম বিধায়ক সুধন দাস বলেন, পুষ্প ত্রিপুরার দাদু গন্ডাছড়ার সিপিএমের বিধায়ক ছিলেন। উগ্রপন্থী আক্রমণের শিকার হয়েছিলেন তিনি। পুষ্প ত্রিপুরার বাবাও উগ্রপন্থী আক্রমণের শিকার হয়েছিলেন। গত তিনদিন আগে তাকে দৃবৃত্তরা মারধর করে রাস্তায় ফেলে রেখে চলে যায়। পরবর্তী সময়ে তাঁর পরিবারের সদস্যরা তাঁকে গন্ডাছড়া হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। তাঁর অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে জিবি হাসপাতালে স্থানান্তর করেন। আজ সকালে সে মৃত্যুর কোলে ঢলে পড়েন। আজ জিবি হাসপাতালে গিয়ে তিনি মৃতের পরিবারের সদস্যদের সাথে কথাবার্তা বলেন। পরিবারের তরফ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি। 

এবিষয়ে মৃতের বোন জানিয়েছেন, গত তিনদিন আগে রাস্তা ধারে তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। সাথে সাথে পরিবারের সদস্যরা তাকে গন্ডাছড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে উদয়পুর হাসপাতালে স্থানান্তর করেন। তারপর সেখান থেকে তাঁকে জিবি হাসপাতালে স্থানান্তর করেন। তিনি আরও জানিয়েছেন, মৃতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। বর্তমানে তার এক পুত্র সন্তান রয়েছে। পরিবারের সদস্যদের দাবি, তাঁকে অতিরিক্ত মাদক সেবন করিয়ে পেটানো হয়েছে। যার ফলে তাঁর মৃত্যু হয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *