BRAKING NEWS

ওভার ব্রিজ নির্মাণের দাবিতে মহকুমা শাসকের দ্বারস্থ

আগরতলা, ৩ অক্টোবর: আবারো  কুমারঘাট কেএন রোড এলাকায়  রেলওয়ে রাস্তার ওপর ওভার ব্রিজ নির্মাণের দাবিতে মহকুমা শাসকের কাছে ডেপুটেশন  প্রদান করেন এলাকাবাসী।

ঘটনার বিবরণে জানা গিয়েছে, কুমারঘাট শহর থেকে কেএ ন  রোড হয়ে দারচই গ্রাম হয়ে মাছমারা যাবার বিকল্প রাস্তার যাবার পথে রেলওয়ে রাস্তার উপর ওভার ব্রিজের দাবিতে ফের স্হানীয় মানুষ জড়ো হয়েছেন। আজ তাঁরা কুমারঘাট মহকুমা শাসক অফিসের কর্মরত ডিসিএম অভিজিৎ কুমার দাসের নিকট ডেপুটেশন প্রদান করেন। 

এলাকাবাসী জানিয়েছেন, বিগত ২০১৫ সাল থেকে রেলওয়ে রাস্তার উপর ওভার ব্রিজের দাবি নিয়ে তৎকালীন জেলা প্রশাসন, মহকুমা প্রশাসন ও স্থানীয় নেতৃবৃন্দদের কাছে এবং রেলওয়ে দপ্তরের উত্তর পূর্বাঞ্চলের রেলওয়ে দপ্তরের জেনারেল ম্যানেজার, লামডিং ডিভিশন, বদরপুর রেলওয়ে দপ্তর, পাশাপাশি রাজ্য  ও কেন্দ্র সরকারের কাছে এই দাবি নিয়ে লিখিত আকারে দিয়েছিলেন। কিন্তু বাস্তবে কোন কাজ হয়নি। ফের এই দাবি নিয়ে অনড় হন এলাকাবাসী। 

তাঁদের দাবি, ওই এলাকার সাতটি গ্রামের মানুষ প্রতিদিন চলাফেরা করে। তাছাড়া, স্কুল পড়ুয়া ছাত্র-ছাত্রী থেকে বাজারে নিত্যযাত্রী সহ দুই থেকে তিন হাজার মানুষ চলাচল করে।ওই রাস্তার উপর দিয়ে। বিগত দিনে কুমারঘাট কে এন রোড এলাকায় চলাচল করার সময় সাত জন পথচারীরা প্রাণ হারায় এবং একটি গাড়িও দুর্ঘটনার কবলে পড়ে।এদিনের ডেপুটেশন প্রধানে উপস্থিত  ছিলেন  সমাজসেবী  মিহির বরন চৌধুরী, শিশির কুমার দেবনাথ, সঞ্জীত দেবনাথ, দিপক চন্দ, আশিস চাকমা, বিজু চন্দ এবং বিধান চন্দ্র চন্দরা ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *