BRAKING NEWS

যথাযোগ্য মর্যাদায় প্রদেশ কংগ্রেস ভবনে মহাত্মা গান্ধীর জন্মজয়ন্তী উদযাপিত 

আগরতলা, ২ অক্টোবর: যথাযোগ্য মর্যাদায় প্রদেশ কংগ্রেস ভবনে মহাত্মা গান্ধীর জন্মজয়ন্তী পালন করা হয়েছে। এদিন প্রদেশ কংগ্রেস নেতৃত্ব গান্ধীর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি আশিস কুমার সাহা, বিধায়ক সুদীপ রায় বর্মন , গোপাল রায় সহ অন্যান্য নেতৃত্বরা। পরবর্তীতে একটি শোভাযাত্রা বিভিন্ন পথ পরিক্রমা করে গান্ধীঘাটে গিয়ে গান্ধীর শহীদ বেদীতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেন তাঁরা।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি বলেন, আজ ২রা অক্টোবর রাষ্ট্রপিতা মহাত্মা গান্ধীর জন্মদিন। সারা দেশব্যাপী আজকের দিনটি অহিংসা দিবস হিসেবে পালন করা হচ্ছে। ভারতবর্ষের স্বাধীনতা আন্দোলনের অন্যতম ছিলেন মহাত্মা গান্ধী। তৎকালীন সময়ে অহিংসা আন্দোলনের মধ্য দিয়ে তিনি দেশকে স্বাধীন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন।

এদিন তিনি আরও বলেন, বর্তমানে সময়ে হিংসা ও বিদ্বেষের মাধ্যনপ দেশকে বিভক্ত করা, সংবিধান বিনিষ্ট করা এবং দেশের অখন্ডতা নষ্ট করার ষড়যন্ত্র চলছে। কিন্তু প্রদেশ কংগ্রেস মহাত্মা গান্ধীর উপদেশকে পাথেয় করে এই ষড়যন্ত্রের বিরুদ্ধে একত্রে লড়াই করব বলে দাবি করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *