BRAKING NEWS

শারদোৎসবকে কেন্দ্র করে সিপিআইএম পূর্ব আগরতলা অঞ্চল কমিটির উদ্যোগে বস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১ অক্টোবর: বন্যা কবলিত এলাকার জনগনের মধ্যে শারদীয়া উৎসবের প্রাক্কালে বস্ত্র বিতরন করল সিপিআইএম পূর্ব আগরতলা অঞ্চল কমিটি।

মূলত এবার বন্যা পরিস্থিতির পরবর্তী সময়ে পূর্ব আগরতলা অঞ্চল এলাকায় যে এলাকাগুলি বন্যা বিপর্যস্ত ছিল ঐ এলাকার মধ্যে সরকারি তরফ থেকে বিশেষ কোনো সাহায্য মেলেনি। ঐ এলাকার মানুষই এই অভিযোগ তুলে ধরেছেন। প্রতিবছর শারদীয়া দুর্গাপুজোর সময় সিপিআইএম পূর্ব আগরতলা অঞ্চল কমিটি এই উদ্যোগ গ্রহণ করে থাকে।

ওই এলাকার ৩ শতাধিক মহিলাদের মধ্যে বস্ত্র বিতরণ করা হয় এদিন। সিপিআইএম পূর্ব আগরতলা অঞ্চল কমিটি জেইল আশ্রম রোডস্থিত অফিসের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন সিপিআইএম রাজ্য কমিটির সদস্য অমল চক্রবর্তী, পার্টির সদর মহকুমা সম্পাদকমন্ডলীর সদস্য অরুন সিনহা, রুপা গাঙ্গুলী, পার্টির পূর্ব আগরতলা অঞ্চল সম্পাদক সঞ্জয় দাস, পার্টির মধ্য বনমালীপুর অঞ্চল কমিটির সম্পাদিকা লিপিকা দাস প্রমূখ।

উৎসবের প্রাক্কালে বস্ত্র বিতরণকে কেন্দ্র করে মানুষদের মধ্যে ব্যাপক সাড়া পরিলক্ষিত হয়েছে। আগামী দিনেও এই ধরনের সামাজিক দায়বদ্ধতা নিয়ে পার্টি মানুষের পাশে সর্বদা থাকবে বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *