BRAKING NEWS

মেঘালয়ে বিএসএফ-এর অভিযানে উদ্ধার প্রায় ৪৩ লক্ষ টাকার পণ্যসামগ্ৰী, আটক পাঁচ ভারতীয় চোরাচালানকারী

শিলং, ১ অক্টোবর (হি.স.) : মেঘালয়ের পূর্ব খাসিপাহাড় জেলায় বিএসএফ-এর অভিযানে উদ্ধার হয়েছে প্রায় ৪৩ লক্ষ টাকার পণ্যসামগ্রী। এর সঙ্গে আটক করা হয়েছে পাঁচ ভারতীয় চোরাচালানকারীকে।

সোমবার রাতে মেঘালয়ে কৰ্তব্যরত ১৯৩ নম্বর ব্যাটালিয়ন বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ)-এর এক বিবৃতিতে এ খবর দিয়ে জানানো হয়েছে, জওয়ানরা পূর্ব খাসিপাহাড় জেলার অন্তর্গত রানিকোর-ডাঙ্গার টি-জংশনে এমএল ০৫ জি ০৭০১ নম্বরের একটি যাত্রীবাহী বাস এবং একটি ট্ৰাকে তালাশি চালান।

ট্রাক এবং বাস রাজধানী শিলং থেকে ভারত-বাংলাদেশে সীমান্ত এলাকার দিকে যাচ্ছিল। বাস এবং ট্রাক থেকে ১৩,৩৭,২৮০ টাকার ‘নাসিরউদ্দিন বিড়ি’ সহ প্রায় ৪৩ লক্ষ টাকার ভোজ্য-পণ্য সামগ্রী উদ্ধার করেছেন বিএসএফ-এর জওয়ানরা। সামগ্রীগুলির কোনও বৈধ কাগজপত্র দেখাতে পারেনি গাড়ি দুটির চালক। এর সঙ্গে আটক করা হয়েছে পাঁচ ভারতীয় চোরাকারবারিকে।

ধৃতদের প্রদত্ত বয়ানের উদ্ধৃতি দিয়ে বিএসএফ-এর বিবৃতিতে জানানো হয়েছে, বিড়ি ও ভোজ্য-পণ্য সামগ্রীগুলি বাংলাদেশে পাচারের উদ্দেশ্য ছিল তাদের। পণ্য সামগ্ৰী সহ ট্ৰাক এবং বাসকে ডাঙ্গার পুলিশ আউটপোস্টে সমঝে দেওয়া হয়েছে বলে বিবৃতিতে জানিয়েছেন বিএসএফ কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *