BRAKING NEWS

রাজনৈতিক দেউলিয়াপনার দারুণ নিদর্শনটিপিএসপি – এর সুপ্রিমো পাতালকন্যা

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৩০ সেপ্টেম্বর:
রাজনৈতিক দেওলিয়াপনার দারুন নিদর্শন রাখলেন পাতালকন্যা জমাতিয়া। বিজেপিতে থেকেই নিজেকে অন্য রাজনৈতিক দলের সুপ্রিমো হিসেবে ঘোষণা দিলেন তিনি। নয়া এই রাজনৈতিক সমীকরণে তাঁর যুক্তি, তিপরা মথা দলের কর্মীরা যদি বিজেপির টিকিটে সাংসদ নির্বাচিত হতে পারে তবে তিনিও অন্য রাজনৈতিক দলের সুপ্রিমো হিসেবে কাজ করতে পারেন।

এদিন সাংবাদিক সম্মেলনে পাতালকন্যা জমাতিয়া বলেন, ত্রিপুরা পিপলস ফ্রন্ট দীর্ঘ ১০ বছর ধরে এনজিও হিসেবে কাজ করছে। টিপিএফ রাজনৈতিকভাবে বিজেপির সঙ্গে জড়িত। কিন্তু এবারে টিপিএফ রাজনৈতিকভাবে তাদের আলাদা প্ল্যাটফর্ম তৈরি করেছে। যার নাম ত্রিপুরা পিপলস সোসালিস্ট পার্টি( টিপিএসপি)। আরো একটি প্লাটফর্ম যেটি চাষীদের জন্য কাজ করবে সেটিও এদিন আত্মপ্রকাশ করে, যার নাম ত্রিপুরা পিপলস ফার্মার অরগানাইজেশন। টিপিএফ – এর এই  দুটি শাখা আত্মপ্রকাশ করেছে সোমবার। উল্লেখ্য, ত্রিপুরা পিপলস্ সোসালিস্ট পার্টির সভাপতি রঘুবীর জমাতিয়া, সহ-সভাপতি অমিতাভ দেববর্মা, আনন্দ কলই, সাধারণ সম্পাদক পিন্টু দেববর্মা।

পাতালকন্যা জমাতিয়া সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, তিনি বিজেপিতে রয়েছেন। তার পাশাপাশি তিনি টিপিএফ এর সুপ্রিমো হিসেবে কাজ করবেন। তার কথায় এটি সম্পূর্ণভাবে বৈধ। মূলত এই নতুন রাজনৈতিক দল রাজ্যের উন্নয়নে কাজ করবে।

তিনি বলেন, ব্যক্তিগতভাবে বিভিন্ন আশা-আকাঙ্ক্ষা থেকে যায়। সেগুলি পূরণ করতেই তিনি এই নতুন রাজনৈতিক দলের আত্মপ্রকাশ করেছেন। এমনটাই ইঙ্গিত করেন তিনি। রাজনৈতিক এই দেওলিয়াপনাকে রাজ্যের মানুষ এবং জনগন কিভাবে দেখবেন সেটাই বড় প্রশ্ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *