BRAKING NEWS

কুসংস্কার ছড়ানো নিয়ে সিপিএম ও কংগ্রেসের ভূমিকায় তীব্র সমালোচনা মুখ্যমন্ত্রীর

আগরতলা, ২৯ সেপ্টেম্বর: রক্তের যেমন কোন বিকল্প হয় না, তেমনি আগামীদিনে ভারতীয় জনতা পার্টিরও কোন বিকল্প থাকবে না। ‘সবকা সাথ, সবকা বিকাশ, সবকা বিশ্বাস, সবকা প্রয়াস’ এই দলের অন্যতম লক্ষ্য। সকল অংশের মানুষের সার্বিক কল্যাণ সাধন করায় ভারতীয় জনতা পার্টি নেতৃত্বাধীন ডাবল ইঞ্জিন সরকারের মূল লক্ষ্য। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জল সংরক্ষণের উপর বিশেষ গুরুত্ব আরোপ করেছেন। প্রধানমন্ত্রীর নির্দেশিত দিশায় জনগণের কল্যাণে কাজ করছে রাজ্যের বর্তমান সরকার।

রবিবার ৬ আগরতলা মন্ডলের ২০ নং বুথে আয়োজিত প্রধানমন্ত্রীর মন কি বাতের ১১৪তম পর্ব কর্মসূচিতে অংশ নিয়ে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। এর পাশাপাশি কুসংস্কার ছড়ানো প্রসঙ্গে সিপিএম ও কংগ্রেসের ভূমিকায় তীব্র নিন্দা করেন ডাঃ সাহা। 

এই উপলক্ষে আয়োজিত সভায় বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, এমন একটা সময় আসবে যখন বিজেপির কোন বিকল্প থাকবে না। কারণ আমাদের দল সর্বদা মানুষের জন্য এবং উন্নয়নের জন্য কাজ করে। গত ৩৫ বছর ধরে সিপিএম-এর শাসন আমাদের কুসংস্কার দিয়েছে। আর কংগ্রেসও সেটা ছড়িয়ে দিয়েছে। ডাঃ সাহা বলেন, তারা জনগণকে শুধু বিভ্রান্ত করার প্রচেষ্টায় লিপ্ত রয়েছে। তারা জনগণের সমর্থন হারিয়েছে। ভারতীয় জনতা পার্টির সদস্য সংখ্যা এখন প্রায় ৬ লক্ষ। আমরা রাস্তায় নামলে তাদের দেখা মিলবে না। সাম্প্রতিক বন্যার সময় প্রতিটি বিজেপি কর্মী, বিধায়ক এবং মন্ত্রী মানুষকে সাহায্য করার জন্য তাদের পাশে ছিলেন। কিন্তু পরিস্থিতি থেকে উত্তরণের পর বিরোধীরা বেরিয়ে এসে আমাদের দোষারোপ করতে শুরু করে। কোভিডের সময়ও তারা একই কাজ করেছিল। এই রাজ্য সিপিএম ও কংগ্রেস জামানায় ব্যাপক সহিংসতা প্রত্যক্ষ করেছে। কিন্তু আমাদের সরকার সবসময়ই রাজ্যের উন্নয়নকে অগ্রাধিকার দিয়েছে।

সভায় মুখ্যমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মন কি বাতের মাধ্যমে সাধারণ মানুষের বিভিন্ন সমস্যা নিয়ে কথা বলেন। যা অন্য কোনও দেশের প্রধানমন্ত্রী করেন না। এটা ২০১৪ সালে শুরু হয়েছিল। আমরা এখান থেকে অনেক কিছু শিখতে পারি। প্রধানমন্ত্রী মোদি দুর্গাপূজা এবং দীপাবলি উপলক্ষে আমাদের সবার জন্য আগাম মঙ্গল কামনা করেছেন। তিনি আমাদের প্রধান সেবক। আমরা স্বচ্ছ ভারত এবং স্বচ্ছ ত্রিপুরা অভিযানের মাধ্যমে প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা অনুসরণ করে কাজ করছি। 

আমাদের সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে। এজন্য আমাদের ব্যস্ত সময়সূচী থেকে সময় বের করে নিতে হবে। আমাদের মনকেও সবসময় পরিষ্কার রাখতে হবে। প্রধানমন্ত্রী সর্বদা ইতিবাচক বিষয়গুলিতে গুরুত্ব দিয়েছেন। 

মুখ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি স্থানীয়দের জন্য ভোকাল ফর লোকাল এর উপর গুরুত্ব তুলে ধরেছেন। ভোকাল ফর লোকালের কারণে বিদেশের বাজারে আমাদের পণ্যের কদর বেড়েছে। ভারত সর্বদা ঐক্যের জন্য কাজ করে। তাঁর মতো একজন প্রধানমন্ত্রী পেয়ে আমরা প্রকৃত অর্থে ধন্য। এদিন এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টির বিভিন্ন স্তরের নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *