BRAKING NEWS

দুর্গাপূজা উপলক্ষে উত্তর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে বৈঠক অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, ধর্মনগর, ২৫ সেপ্টেম্বর: আসন্ন শারদীয়া দুর্গাপূজা উপলক্ষে আজ ধর্মনগর উত্তর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে একটি গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে অংশগ্রহণ করেন উত্তর জেলার সমস্ত ক্লাবের সদস্যবৃন্দ এবং বিভিন্ন থানার আধিকারিকগণ। বৈঠকের মূল উদ্দেশ্য ছিল আসন্ন দুর্গোৎসবকে শান্তিপূর্ণ ও সুশৃঙ্খলভাবে পালন করার জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করা।

উত্তর জেলা পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার জেরেমিয়া ডারলং, ধর্মনগর মহকুমা পুলিশ আধিকারিক দেবাশীষ সাহা এবং বিভিন্ন থানার অফিসার ইন-চার্জগণ এই বৈঠকে উপস্থিত ছিলেন।

বৈঠকে দুর্গাপূজার সময় নিরাপত্তা ব্যবস্থা এবং ক্লাব কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে বিশদভাবে আলোচনা করা হয়।সভায় ক্লাব সদস্যদের অনুরোধ করা হয়, ডিজে বাজানো থেকে বিরত থাকতে এবং পুজোর জন্য শুধুমাত্র রাত ১২টা পর্যন্ত মাইক ব্যবহারের অনুমতি দেওয়া হবে।

ক্লাবগুলিকে নিজস্ব প্রহরাদার নিয়োগের পরামর্শ দেওয়া হয় এবং যে কোনো ধরনের গুজব বা অপ্রীতিকর তথ্য শুনলে দ্রুত থানায় জানাতে বলা হয়, যাতে কোনো অপ্রীতিকর ঘটনা এড়ানো যায়। এই বৈঠকের মাধ্যমে পুলিশের পক্ষ থেকে ক্লাব কর্তৃপক্ষ এবং স্থানীয়দের সহযোগিতায় একটি সুষ্ঠু ও নিরাপদ দুর্গাপূজার আয়োজনের প্রতিশ্রুতি দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *