BRAKING NEWS

হরিদেবপুরের সেন্ট পলস চার্চের হোস্টেলে নাবালিকাদের শ্লীলতাহানি, তিনজন গ্রেফতার

হরিদেবপুর, ২৩ সেপ্টেম্বর(হি.স.): হরিদেবপুরের কেওরাপুরে সেন্ট পলস চার্চের মেয়েদের হোস্টেলে নাবালিকাদের শ্লীলতাহানির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। চার্চের ফাদার রেভারেন্ড দীপেন্দু প্রামাণিক রবিবার (২২ সেপ্টেম্বর) এই ঘটনাটি হরিদেবপুর থানায় রিপোর্ট করেন।

রবিবার ছিল হোস্টেলের ছাত্র-ছাত্রীদের অভিভাবকদের সঙ্গে সাক্ষাতের দিন। সন্তানদের সঙ্গে দেখা করার পর পাঁচজন অভিভাবক জানান, ২০২৪ সালের আগস্ট মাসে, সুপ্রিয়া সিং-এর স্বামী সুপ্রভাত দোলুই, যিনি হোস্টেলে থাকছিলেন, তার উপস্থিতিতে কিছু নাবালিকা ছাত্রীর শ্লীলতাহানি করেছেন।

অভিভাবকদের অভিযোগের ভিত্তিতে আরও জানা যায়, হোস্টেলের সঙ্গে যুক্ত বেসরকারি ইংরেজি শিক্ষক বিশ্বনাথ শীল এবং সোভন মণ্ডলও একই ধরনের অপরাধে জড়িত ছিলেন।

পুরো ঘটনা জানার পর ফাদার দীপেন্দু প্রামাণিক দ্রুত হোস্টেলের প্রধান কার্যালয়কে অবহিত করেন এবং তাদের নির্দেশে হরিদেবপুর থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গে মামলা নথিভুক্ত করা হয় এবং তদন্ত শুরু হয়। নাবালিকা ভুক্তভোগীদের সিনিয়র মহিলা অফিসারদের উপস্থিতিতে পরীক্ষা করা হয়। শিশু কল্যাণ কমিটির (CWC) নির্দেশে ভিকটিমদের অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে, এবং পুলিশি এসকর্টের মাধ্যমে তাদের বাড়ি পাঠানো হয়েছে।

এখন পর্যন্ত তিনজন অভিযুক্ত—সুপ্রিয়া সিং, সোভন মণ্ডল, এবং বিশ্বনাথ শীল—কে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে এবং অপরাধের গভীরে যাওয়ার চেষ্টা করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *