BRAKING NEWS

জিবি হাসপাতালের ভুল চিকিত্সার কারণে মৃত্যু ব্যাক্তির, অভিযোগ

আগরতলা, ২১ সেপ্টেম্বর : জি বি হাসপাতালে ভুল চিকিত্সার কারণে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে, এমনই অভিযোগ তুলে মৃতের পরিবারের সদস্যরা হৈচৈ করেছেন। তাঁদের দাবি, সন্ধ্যায় যে ইনজেকশন দেওয়ার কথা ছিল, সেই ইনজেকশন রাত এগারটায় দেওয়া হয়েছিল। ইনজেকশন দেওয়ার কিছুক্ষণ পর ওই রোগী মৃত্যুর কোলে ঢলে পড়েন। হাসপাতালের কর্তব্যরত চিকিত্সক ও রোগীর পরিজনদের মধ্যে ঝামেলার সৃষ্টি হয়েছিল। ওই ঘটনায় কিছুক্ষনের জন্য হাসপাতাল চত্বরে চরম উত্তেজনা ছড়িয়েছিল।

মৃতের পরিবারের জনৈক সদস্য জানিয়েছেন, গত দুইদিন আগে নাগেরজলার বাসিন্দা বিকাশ রায়কে  জিবি হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করানো হয়েছিল। শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণে আইজিএম হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে জিবি হাসপাতালে স্থানান্তর করেন। তারপর থেকে জিবি হাসপাতালের নার্স ও চিকিত্সকরা ভালো পরিষেবা দিচ্ছিল না। এমনকি, সঠিক সময়ে ঔষধ ও দিচ্ছিল না, বলে অভিযোগ।  

আরো অভিযোগ, চিকিত্সকরা দুইটি ইনজেকশন দেওয়ার নির্দেশ দিয়েছিল নার্সদের। পরিবারের সদ্যসরা ইনজেকশন নিয়ে আসার পরও তাঁরা ওই ইনজেকশন দেয় নি।  সন্ধ্যায় যে ইনজেকশন দেওয়ার কথা ছিল, সেই ইনজেকশন রাত এগারটায় দেওয়া হয়েছিল। ইনজেকশন দেওয়ার কিছুক্ষণ পর ওই রোগী মৃত্যুর কোলে ঢলে পড়েন। ওই ঘটনাকে ঘিরে কিছুক্ষনের জন্য হাসপাতাল চত্বরে উত্তেজনা সৃষ্টি হয়েছিল। পরর্বতী সময়ে পরিবারের সদস্যরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *