BRAKING NEWS

এবছর মায়ের গমন অনুষ্ঠান মহারানী তুলসীবতী বিদ্যালয় সংলগ্ন রাস্তায় হতে পারে, জানালেন তথ্য ও সংস্কৃতি দপ্তরের সচিব

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৯ সেপ্টেম্বর: এবছর মায়ের গমন অনুষ্ঠান বা কার্নিভাল অনুষ্ঠিত হচ্ছে সিটি সেন্টার এর বদলে মহারানী তুলসীবতী বালিকা বিদ্যালয় সংলগ্ন এলাকায়। বৃহস্পতিবার তথ্য সংস্কৃতি দপ্তরের সচিব সহ মেয়র ও অন্যান্য কর্মকর্তারা তুলসীবতী বালিকা বিদ্যালয় সংলগ্ন এলাকা পরিদর্শন করেছেন। মায়ের গমন অনুষ্ঠানের জন্য জায়গা ঘুরে দেখলেন তথ্য সংস্কৃতি দপ্তর এর সচিব সহ মেয়র ও অন্যান্য আধিকারিকরা।

তথ্য ও সংস্কৃতি দপ্তরের সচিব এ বিষয়ে বিস্তারিত তথ্য দিতে গিয়ে বলেন গত বছর পর্যন্ত স্মৃতি সেন্টারের সামনে মায়ের গমন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। কিন্তু সেখানে জায়গা খুবই সরু। ফলে  নানা অসুবিধার সম্মুখীন হতে হয়। এসব বিষয় বিবেচনা করে এবছর মায়ের গমন অনুষ্ঠানটি অন্য কোথাও করার বিষয়ে বিগত বৈঠকে আলোচনা হয়েছিল।

সেজন্যই নতুন জায়গা খুঁজে বের করার লক্ষ্যে বৃহস্পতিবার তুলসীবতী বালিকা বিদ্যালয় সংলগ্ন এলাকা পরিদর্শন করা হয়। এখানে রাস্তার দুপাশে বেশ বড় আকারের জায়গা রয়েছে। এখান থেকে সুন্দর ভাবে অনুষ্ঠান করা যাবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন। ১৪ অক্টোবর মায়ের গমন অনুষ্ঠান হচ্ছে। মায়ের গমন অনুষ্ঠানের স্থান নির্ধারণের জন্য আগামী ২২ সেপ্টেম্বর চূড়ান্ত বৈঠক অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন তথ্য ও সংস্কৃতি দপ্তরের সচিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *