BRAKING NEWS

ফের জল ও বিদ্যুতের দাবিতে সড়ক অবরোধ

নিজস্ব প্রতিনিধি, বক্সনগর, ১৮ সেপ্টেম্বর: জল ও বিদ্যুতের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করলো গ্রামবাসীরা। ঘটনা বুধবার সকাল ৮:০০ ঘটিকার সময় বক্সনগর ব্লকের অন্তর্গত মানিক‍্যনগর পঞ্চায়েত এলাকায়।

এদিন সকাল ৮টা থেকে ১১ঘটিকা পর্যন্ত টানা প্রায় তিন ঘণ্টা যাবত বিশালগড় টু বক্সনগর সড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে দুই দিকে প্রচুর যানবাহন আটকে পড়ে যাত্রী সাধারণের চরম ভোগান্তির শিকার হয়। সড়ক অবরোধস্থল থেকে আন্দোলনকারীরা অভিযোগ করে বলেন, বিগত পাঁচ দিন যাবত মানিক‍্যনগর এলাকা বিদ‍্যুৎ বিচ্ছিন্ন। যার ফলে পানীয় জলেরও চরম সমস‍্যার সৃষ্টি হয়। এমনকি প্রচন্ড গরমে শিশু থেকে বৃদ্ধ সকলেই চরম কষ্ট ভোগ করতে হয়।

সড়ক অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান কলমচৌড়া থানার ওসি নাড়ু গোপাল দেবের নেতৃত্বে পুলিশ বাহিনী। পরবর্তীতে দীর্ঘ প্রায় তিন ঘন্টা পরে ওসির আশ্বাসে সড়ক অবরোধ মুক্ত হয়।
অপরদিকে, এই বিষয়ে বক্সনগর বিদ‍্যুৎ অফিসের সিনিয়র ম‍্যানেজার শ্রী জাফর ইকবালের সাথে টেলিফোনিক যোগাযোগ করা হলে তিনি জানান, বিদ‍্যুৎ অফিসের বিশাল এলাকা কভারেজ করতে গিয়ে যথেষ্ট পরিমাণ কর্মী স্বল্পতা রয়েছে।

যার ফলে প্রায়শই তাদেরকে পরিষেবা প্রদানে চরম ভাবে সমস‍্যায় পড়তে হয়। পাশাপাশি, নতুন ভাবে যে সমস্ত কেবল সংযোগ দেওয়া হচ্ছে, সেই সমস্ত কেবল তার গুলোর গুনগত মান নিয়েও বিভিন্ন জায়গা থেকে বহু অভিযোগ আসছে। যদিও ইতিমধ্যে উর্ধ্বতন কর্তৃপক্ষের তরফে সেই কেবল লাইন গুলো খতিয়ে দেখতে একটি টিম পরিদর্শনে আসার কথা রয়েছে। তবে সব মিলিয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপে অচিরেই স্থায়ী সমস‍্যা সমাধানের ইঙ্গিত পাওয়া যায়। এদিকে, সড়ক অবরোধ করে আন্দোলনের ফল হিসেবে বুধবার বিকেলে মানিক‍্যনগর এলাকাতে বিদ‍্যুৎ পরিষেবা স্বাভাবিক হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *