BRAKING NEWS

সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি সম্পর্কে কুরুচিকর মন্তব্য! বারাসাতের যুবক গ্রেফতার

বারাসাত, ১২ সেপ্টেম্বর (হি.স.): সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড় ও তার স্ত্রী কল্পনা দাসের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করার অভিযোগে বারাসাতের সুমিত কুন্ডু নামক এক যুবককে গ্রেফতার করেছে বারাসাত থানার পুলিশ। সুমিত কুন্ডু ফেসবুকে একটি পোস্ট করে প্রধান বিচারপতি ও তার পরিবারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তোলেন, যা দ্রুতই ভাইরাল হয় এবং ব্যাপক বিতর্কের সৃষ্টি করে।

সুমিত কুন্ডুর ফেসবুক পোস্টে লেখা ছিল, “সুপ্রিম কোর্টের মহামান্য বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের বর্তমান স্ত্রী কল্পনা দাস, যিনি স্বাস্থ্য দপ্তরের উত্তরবঙ্গ লবির কর্তা ডাক্তার এসপি দাসের ভাইজি। ফলে এই বেঞ্চ থেকে কোনও সদর্থক বিচার আশা করা যায় না।”

এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে স্থানীয় প্রশাসন দ্রুত পদক্ষেপ নেয় এবং সুমিত কুন্ডুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, সুমিত কুন্ডু তার পোস্টের বিষয়ে কোনও ব্যাখ্যা দিতে অস্বীকৃতি জানায় এবং মুখ লুকানোর চেষ্টা করে।

প্রাথমিক তদন্তে জানা গেছে, সুমিত কুন্ডুর মন্তব্যের কোনও ভিত্তি নেই এবং এটি উদ্দেশ্যপ্রণোদিতভাবে অপমানজনক। এই ধরনের মন্তব্যের ফলে বিচার বিভাগের ভাবমূর্তি ক্ষুণ্ণ হতে পারে বলে মনে করছে পুলিশ।

ঘটনাটি নিয়ে ইতিমধ্যেই সমাজমাধ্যমে ব্যাপক আলোচনা শুরু হয়েছে এবং পুলিশ এ বিষয়ে আরও তদন্ত করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *