BRAKING NEWS

হাতে স্যালাইন ধরে দাঁড়িয়ে পুলিশকর্মী, প্রাণে বাঁচলেন মেদিনীপুর মেডিকেল কলেজের জুনিয়র ডাক্তার

ঝাড়গ্রাম, ১২ সেপ্টেম্বর (হি.স.): পুলিশের দ্রুত পদক্ষেপে প্রাণ রক্ষা পেল মেদিনীপুর মেডিকেল কলেজের পিডিয়াট্রিক্স বিভাগের ছাত্রী ডাঃ সৃষ্টি এক্কা এবং তার পরিবার। বুধবার সন্ধ্যায় ঝাড়গ্রামের ফাঁসিতলা এলাকায় ৬ নম্বর জাতীয় সড়কে একটি মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। একটি মালবাহী ট্রাক পেছন থেকে তাদের গাড়িকে ধাক্কা মারলে, সামনে থাকা অন্য একটি গাড়ির সঙ্গে সংঘর্ষে তাদের গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনায় ডাঃ সৃষ্টি এক্কা, তার বোন আশা এক্কা, মা কমলাবতী এক্কা এবং বাবা গুরুতরভাবে আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধারের চেষ্টা করলেও ব্যর্থ হয়। দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় ঝাড়গ্রাম থানার এসডিপিও সামিম বিশ্বাস, আইসি বিপ্লব কর্মকার এবং অন্যান্য পুলিশকর্মীরা। তারা গ্যাসকাটার এনে গাড়ি কেটে আটকে থাকা আহতদের বের করে এবং অ্যাম্বুলেন্সে তোলার ব্যবস্থা করেন। রাতেই আহতদের ঝাড়গ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়, যেখানে পুলিশ কর্মীরা স্যালাইন ধরে দাঁড়িয়ে থেকে রোগীদের চিকিৎসায় সহায়তা করেন।

ডাঃ সৃষ্টি এক্কা কোমরের নিচে গুরুতর চোট পান, তার মা এবং বোনের অবস্থাও ছিল জটিল। পুলিশ কর্মীদের তৎপরতায় দ্রুত চিকিৎসা শুরু হওয়ায় এখন তারা অনেকটাই বিপদমুক্ত। পরে, আহতদের মেদিনীপুর মেডিকেল কলেজে স্থানান্তর করা হয় পুলিশের সহযোগিতায়।

ঝাড়গ্রাম মেডিকেল কলেজের এমএসভিপি অনুরুপ পাখিরা জানিয়েছেন, পুলিশ যথাসময়ে আহতদের উদ্ধার করে নিয়ে আসায় তাদের চিকিৎসায় তৎক্ষণাৎ পদক্ষেপ নেওয়া সম্ভব হয়েছে, যা জীবন রক্ষার ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *