BRAKING NEWS

রাজ্যে  ওবিসি সম্প্রদায়ের জনগনের সদস্যপদ গ্রহন কাজ করবেন সর্বভারতীয় ওবিসি মোর্চার সচিব ডা: হরিশ কুমার

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৪ সেপ্টেম্বর: ত্রিপুরায় ওবিসি সম্প্রদায়ের কমপক্ষে এক লক্ষ জনগণকে ভারতীয় জনতা পার্টির সদস্য করার লক্ষ্যমাত্রা নিয়েছে কেন্দ্রীয় কমিটি। আর এই সংকল্প সম্পূর্ণ করার জন্য ত্রিপুরার প্রভারী হয়ে এসেছেন  ওবিসি মোর্চার কেন্দ্রীয় কমিটির সচিব ডা: হরিশ কুমার।

দেশজুড়ে সদস্য পদ সংগ্রহের অভিযান শুরু করেছে ভারতীয় জনতা পার্টি দল। দুসরা সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর মোদীজি কে সদস্য  দিয়ে এ কর্মসূচির সূচনা করেছেন বিজেপি দলের সর্বভারতীয়  সভাপতি জে পি নাড্ডা। ত্রিপুরায় এই কর্মসূচি ইতিমধ্যে নানা উদ্যোগ নিয়েছে বিজেপি দল।

বিশেষ করে ওবিসি সম্প্রদায়কে ভারতীয় জনতা পার্টির সদস্য পদে বেশি করে অংশগ্রহণ করানোর জন্য রাজ্যের প্রভারী হিসেবে নিযুক্ত করা হয়েছে সর্বভারতীয় ওবিসি মোর্চার সচিব  ডা: হরিশ কুমার কে।  ইতিমধ্যে  রাজ্যে এসে পা রেখেছেন তিনি।

বুধবার পশ্চিম জেলার বড়জলা মন্ডলে  সাংবাদিকদের সাক্ষাৎকার ডাঃ হরিশ কুমার বলেন তিনি ত্রিপুরার প্রত্যেক জেলায় গিয়ে ওবিসি মোর্চার লোকেদের সদস্যপদ গ্রহণের কাজ করবেন।  এদিন উনার সঙ্গে  মিডিয়া ইনচার্জ সুনিত সরকার সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *