BRAKING NEWS

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে বিলোনিয়া মহকুমা প্রশাসন এবং খাদ্য দপ্তরের অভিযান

নিজস্ব প্রতিনিধি, বিলোনিয়া, ২৬ আগস্ট:
দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বিলোনীয়া মহকুমা প্রশাসন, খাদ্য দপ্তর পুলিশ প্রশাসনের  যৌথ উদ্যোগে রবিবার সন্ধ্যায় বিলোনীয়া কলেজ স্কয়ার বাজারে এবং আজ সকাল বেলায় বিলোনিয়া ১ নং টিলা বাজারে অভিযান চালায়।

অভিযান চলাকালে বিলোনীয়া মহকুমা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয় ক্রেতাদের কাছে অস্বাভাবিক দ্রব্য মূল্য নেওয়া হচ্ছে কিনা বিষয়টি সরজমিনে ক্ষতিয়ে দেখতে  বাজারে অভিযান করা হয়। অভিযানে তিনটি গ্যাস সিলিন্ডার আটক করা হয়। এবং আজ সকালে ১ নং টিলা বাজারে একটি সবজি আরৎকে সিল করে দেওয়া হয় সঠিক ক্রয় ও বিক্রয়ের মেমো দেখাতে না পারায়।

এছাড়াও দুই একটি জায়গাতে দ্রব্যমূল্যের কিছুটা গরমিল ধরা পড়লেও তেমন বড় ধরনের কোন গরমিল দেখা যায়নি বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়। পাশাপাশি প্রশাসনের  পক্ষ থেকে বলা হয় এই দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে যদি কোন ব্যাবসায়ী ক্রেতাদের কাছে থেকে বেশী দামে জিনিস বিক্রয় করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিশেষ করে চাল, ডাল আলু,পেঁয়াজ, কাঁচালঙ্কা, সবজি থেকে শুরু করে বিভিন্ন পন্য যাতে বেশী  দামে বিক্রয় করা না হয়, ব্যবসায়ীরা যাতে ন্যায্য মূল্যে জিনিসপত্র বিক্রয় করেন তার জন্য মহকুমা প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করা হয়।

প্রশাসনের পক্ষ থেকে এইদিনের অভিযানে ছিলেন অতিরিক্ত মহকুমা শাসক আশীষ বিশ্বাস, ডিসিএম সঞ্জয় শীল,খাদ্য দপ্তরের আধিকারিক শ্রীমতি সাস্বতী আচার্যী, সহ দপ্তরের আধিকারিক গন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *