BRAKING NEWS

লেখক সাহিত্যিক ডঃ প্রণব সেনগুপ্তের লিখিত বইয়ের মলাট উন্মোচন করেন উড়িষ্যা হাইকোর্ট অবসরপ্রাপ্ত প্রধান বিচারপতি শুভাশিস তলাপাত্র

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৮ জুলাই:
লেখক সাহিত্যিক ডঃ প্রণব সেনগুপ্তের পাঁচ খানা বইয়ের মলাট উন্মোচন করেন উড়িষ্যা হাইকোর্ট অবসরপ্রাপ্ত প্রধান বিচারপতি শুভাশিস তলাপাত্র।

রবিবার আগরতলা প্রেসক্লাবে সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে এ বইয়ের মলাট উন্মোচন করা হয়েছে।

—-

ডাক্তার দেখাতে গিয়ে নিখোঁজ গৃহবধূ, স্বর্ণালংকার এবং টাকা পয়সা উধাও

নিজস্ব প্রতিনিধি, বক্সনগর, ২৮ জুলাই:
আজব ঘটনা ঘটে গেল সোনামুড়া থানাধীন বেজিমারা গ্রামে। ডাক্তার দেখাতে গিয়ে  নিখোঁজ হয়ে গেল হালেমা আক্তার নামে এক গৃহবধূ। হালেমা আক্তারের স্বামী কুয়েত প্রবাসে কর্মরত। সংসার জীবনে উন্নয়নের জন্য বিদেশে কাজ করছে।

গতকাল সকাল ৮ টার সময় শাশুড়িকে বলেন হালেমা ডাক্তার দেখাতে যাচ্ছে। ছেলেকে শাশুড়ির কাছে দিয়ে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বেরিয়ে যায় হালেমা। কিন্তু এই বলে বাড়ি থেকে তিন লক্ষ টাকা এবং তিন ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায় হালেমা। এমনই অভিযোগ করেছেন তার পরিবারের লোকজন এরা। বহু খোঁজাখুঁজির পরেও ওই গৃহবধূকে খুঁজে না পেয়ে সোনামুড়া থানাতে নিখোঁজ অভিযোগ জানিয়েছে তার পরিবারের সদস্যরা।
এখনো তার হদিশ পাওয়া যায়নি। পাঁচ মাসের পুত্র সন্তানকে রেখে টাকা পয়সা ও স্বর্ণালংকার নিয়ে গৃহবধূ পালিয়ে যাওয়ার ঘটনায় গোটা এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে।

—-
পৃথক দুটি ঘটনায় ৫ জন বাংলাদেশি নাগরিক ও দুজন রোহিঙ্গা আটক

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৮ জুলাই:
৫ জন বাংলাদেশী নাগরিক এবং দুইজন রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। দুটি পৃথক ঘটনায় এই সাতজনকে আটক করা হয়েছে।

রবিবার আমতলী থানা এবং বিএসএফের যৌথ অভিযানে ৫ জন বাংলাদেশী নাগরিক যাদের মধ্যে তিনজন পুরুষ একজন মহিলা এবং একজন তৃতীয় লিঙ্গের নাগরিককে আটক করা হয়েছে। তারা অবৈধভাবে ভারতে প্রবেশ করেছে। আটককৃতরা হলো তামিম হোসেন(১৮),
রাজশাহী বাংলাদেশ, বিপ্লব বণিক(৫৩), ফেনী, বাংলাদেশ, উৎপলা বনিক (৪২) ফেনী, বাংলাদেশ,  নিঝর বণিক(১৭), জুলি পাল (তৃতীয় লিঙ্গ)(১৮) ব্রাহ্মণবাড়িয়া, বাংলাদেশ। তাদের হেফাজতে নিয়ে তদন্ত অব্যাহত রেখেছে পুলিশ।

অপরদিকে মোহনপুরস্থিত বিএসএফ এমসিপি এলাকায় অটোরিক্সাসহ একজনকে আটক করেছে বিএসএফ।
অটোটি গোপালপুর থেকে মোহনপুর বাজারের দিকে আসছিল।  বিএসএফ এমসিপি অটোটি থামানোর চেষ্টা করলে অটোতে বসে থাকা কয়েকজন অজ্ঞাত ব্যক্তিকে নিয়ে চালক না থামিয়ে ঘটনাস্থল থেকে মোহনপুর বাজারের দিকে পালিয়ে যায়।  পরে অটোটির পেছনে ধাওয়া করে চালকসহ মোহনপুর বাজার থেকে অটোরিকশাটি উদ্ধার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর অটোসহ আটক চালককে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

একটি পৃথক ঘটনায় ২ জন রোহিঙ্গা অবৈধ অনুপ্রবেশকারীকে ভারতীয় ভূখণ্ডে প্রবেশের চেষ্টা করার সময় উত্তর ত্রিপুরা জেলার অন্তর্গত বিওপি টিলাবাজারের সীমান্তবর্তী এলাকায় সতর্ক বিএসএফ সৈন্যরা আটক করে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *