BRAKING NEWS

কমিউনিস্টরা সন্ত্রাস ছাড়া থাকতে পারে না, রাজ্যে সন্ত্রাসের পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে বাম ও কংগ্রেস: বিজেপি

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৩ জুলাই:গন্ডাছড়ার ঘটনাকে কেন্দ্র করে রাজ্যজুড়ে সন্ত্রাসের পরিস্থিতি কায়েম করতে চাইছে কংগ্রেস দল। তাদের মদত দিচ্ছে কমিউনিস্টরা। মঙ্গলবার সাংবাদিক সম্মেলনে এভাবে রাজ্যের বাম এবং কংগ্রেসকে আক্রমণ করেছেন প্রদেশ বিজেপির প্রবক্তা নবেন্দু ভট্টাচার্য।

এদিন সাংবাদিক সম্মেলনের শুরুতেই জনকল্যাণমুখী বাজেট পেশ করার জন্য প্রধানমন্ত্রী এবং কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। তাঁর কথায়, এই বাজেট গ্রামীণ জনজীবন, কৃষক, গরীব অংশের মানুষের উন্নয়নে ভূমিকা রাখবে। পরিকাঠামো উন্নয়ন, স্যাটেলাইট টাউন, জনজাতিদের উন্নয়ন, গরিব জনগণের জন্য আরো ৩ কোটি ঘর সহ দেশ ও রাজ্যের উন্নয়নে বিভিন্ন উন্নয়নমূলক পদক্ষেপ এই বাজেটের মধ্য দিয়ে গ্রহণ করা হয়েছে। তিনি বলেন, বিজেপি সরকার আসার পরেই সাধারণ মানুষ তাদের অধিকার বুঝতে পেরেছে। বিজেপি সরকার সাধারণ মানুষের অধিকার সুরক্ষিত রাখতে এবং দেশের উন্নয়নে যাবতীয় পদক্ষেপ গ্রহণ করছে।

এদিকে গন্ডাছড়ার ঘটনায় প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে প্রদেশ বিজেপির প্রবক্তা নবেন্দু ভট্টাচার্য বললেন, কংগ্রেস আমলে রাজ্যজুড়ে সন্ত্রাসের পরিস্থিতি ছিল। তাদের প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে মদত দিয়েছে সিপিআইএম। কংগ্রেস আমলে ঘটে যাওয়া দাঙ্গা সাম্প্রদায়িক উস্কানি সবকিছু মনে রেখেছে রাজ্যের মানুষ।। তাই পঞ্চায়েত নির্বাচনে বাম কংগ্রেস গ্রামের যেতে পারছেন না। তাদের মানুষ ছি ছি করছে। তিনি আরো বলেন, গন্ডাছড়ায় ঘটে যাওয়া ঘটনাকে হাতিয়ার করে বিরোধীরা ভেবেছিল রাজ্যে অস্থিরতা কায়েম করবে। কিন্তু তারা ব্যর্থ হয়। রাজ্যের মানুষ জানেন আসল ঘটনা। তাই রাজ্যের মানুষ বিরোধীদের গ্রহণ করতে নারাজ। আগামী পঞ্চায়েত নির্বাচনেও এর প্রতিফলন ঘটবে বলে দাবি করেন প্রদেশ বিজেপির প্রবক্তা নবেন্দু ভট্টাচার্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *