BRAKING NEWS

স্বামী গারদে, আসল পাচারকারীদের জালে তুলতে মুখ্যমন্ত্রী উদ্দেশ্যে কাতর আবেদন মাদক পাচারে ধৃত গাড়ি চালকের স্ত্রীদের

নিজস্ব প্রতিনিধি, বক্সনগর, ২১ জুলাই: বক্সনগর এলাকায় গরিব গাড়ির চালকদেরকে ব্যবহার করে পাচারকারীদের নতুন পন্হায় পাচার বানিজ্য শুরু হয়েছে। গত জুন মাসের ২২/৬/২০২৪ ইং তারিখে বক্সনগর মুল্লামুড়া ৫ নং ওয়ার্ডের বাসিন্দা পেশায় গাড়ির চালক জয়দুল হোসেন, পিতা আলী আকবরকে তাকে তারই বাড়ির পাশের ফারুক হোসেন ঘর থেকে ডেকে নিয়ে যায়। সে নাকি শিলচর যাবে ডাক্তার দেখাতে তার গাড়ি চালানোর জন্য। একই ভাবে  নলজলা এলাকার জাবেদ মিয়াকে ডেকে আনে বক্সনগর পশ্চিম পাড়া এলাকার গিয়াস উদ্দিন পিতা জাকির হোসেন।

তারপর তাদেরকে শিলচর মিজোরাম দিয়ে মায়ানমার পাঠায় ব্রাউন সুগার এবং ইয়াবা টেবলেট আনার জন্য। পাচারকারীরা তাদের কাজে সফলও হয়ে যাওয়ার পথে ছিল কিন্তু ধর্মনগর এলাকার পুলিশ সফলতার সাথে তাদেরকে ধরে ফেলে। কিন্তু তাদের সাথে ছায়ার মত লেগে থাকা ফারুক ও গিয়াসউদ্দিনরা তাদের ধরার পরে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। কারন তারা পুলিশের নাগাল থেকে দূরে ছিল।

পুলিশ তাদেরকে ২৬/৭/২০২৪ ইং তারিখে ধরার পর জয়দুল ও জাবেদের বাড়ির লোক জানতে পারে তারা ধর্মনগর পুলিশের কাছে আটক হয়। তারপর থেকেই গিয়াসউদ্দিন ও ফারুক হোসেন এর সাথে যোগাযোগ করতে চাইলে তারা পালিয়ে বেরায়। গত কিছুদিন আগে জয়দুল এবং জাবেদ এর স্ত্রী গিয়াসউদ্দিন এর বাড়িতে গেলে প্রথমে গিয়াস তাদেরকে না চেনার অভিনয় করে পরে সে সমস্ত ঘটনা অস্বীকার করে।

জয়দল জাবেদকে ধরার পর তারা বলছিল জেল থেকে বের করা পর্যন্ত গিয়াসরা পাশে থাকবে কিন্তু বর্তমানে ওই দুই নিরীহ গাড়ির চালকের পরিবার মহাসংকটে।

এইরকম আরও কয়েকজন আসাম ও এিপুরার জেলে আছে তাদের কারনে। এখন জয়দল ও জাবেদ এর পরিবার এর একটাই দাবী রাজ্যের মূখ্যমন্ত্রীর কাছে যে মূল পাচারকারিদের যাতে জালে তুলে পুলিশ এবং নির্দোষ গাড়ি চালকদের যেন জেল থেকে মুক্ত করে দেয়।

এদিকে গত ১৫/৭/২০২৪ ইং তারিখে কলমচৌড়া থানায় জয়দল এর স্ত্রী  তাদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন তাদের বিরুদ্ধে, এখন দেখার বিষয় প্রশাষন কি ভূমিকা গ্রহন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *