BRAKING NEWS

তমালিনীর ছায়া-র ৪র্থ বার্ষিক সাধারণ সভা, বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, ধর্মনগর, ২০ জুলাই: ধর্মনগরের বিশিষ্ট সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা তমালিনীর ছায়া-র ৪র্থ বার্ষিক সাধারণ সভা, বার্ষিক পুরস্কার বিতরণী ও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের নিয়ে কৃতী সম্বর্ধনা অনুষ্ঠান  অনুষ্ঠিত হল।

উক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন তমালিনীর ছায়া-র উপদেষ্টা কমিটির সদস্যা অজন্তা চৌধুরী। সাথে ছিলেন উপদেষ্টা কমিটির সদস্যা কল্পনা মালাকার, কার্য নির্বাহী কমিটির সভাপতি বিশ্বজিৎ ভট্টাচার্য্য,সহ সভাপতি অভিজিৎ দেবনাথ, সহ সভাপতি প্রবীর কুমার নাথ, সংগঠন সম্পাদিকা তপতী দেব,অফিস সম্পাদিকা স্বাগতা (দেব) নাথ।

উদ্বোধনী সঙ্গীত পরিবেশন করেন তমালিনীর ছায়া-র ছাত্রী রূপাঞ্জনা দেবনাথ ও তবলায় অহর্ষি দেব।উদ্বোধনের পর সম্পাদকীয় প্রতিবেদন পেশ করেন সংস্থার সম্পাদিকা অমিতা নাথ এবং কোষাধ্যক্ষ অনুপস্থিত থাকায় হিসাব পেশ করেন সহ সভাপতি প্রবীর কুমার নাথ। দিনের তাৎপর্য নিয়ে সংক্ষিপ্ত আলোচনা রাখেন সংস্থার সহ সভাপতি অভিজিৎ দেবনাথ।

তারপরই সভাপতি বিশ্বজিৎ ভট্টাচার্য্যের আলোচনার মধ্য দিয়ে উদ্বোধন পর্বের সমাপ্তি ঘোষণা করা হয়।শুরু হয় বিষয় অনুযায়ী সর্বোচ্চ নম্বর প্রাপ্তদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান ও যোগাসন প্রদর্শনী।সাংস্কৃতিক অনুষ্ঠানের শেষ শিল্পী ছিলেন ধর্মনগরের মধুর কন্ঠী শিল্পী সুনিধি পাঁজা দেব। অতঃপর সংস্থার সঙ্গীত গুরু সুয়েতা দেব বর্তমান পরিস্থিতির প্রেক্ষাপটে ছাত্র ও যুব সমাজের অবস্থান নিয়ে  আলোচনা রাখেন।সাংস্কৃতিক অনুষ্ঠান  পরিবেশনার পরে ছাত্রছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।সংস্থার পুরস্কারের সাথে সাথে প্রত্যেক পুরস্কার প্রাপকের হাতে একটি মিল্টনের জলের বোতল তুলে দেন উপদেষ্টা কমিটির সদস্যা অজন্তা চৌধুরী।

অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন সংস্থার সহ সম্পাদিকা অনামিকা চৌধুরী ও উপদেষ্টা কমিটির সদস্য কিশোলয় ভট্টাচার্য্য।
এই সংস্থায় প্রত্যেক বৎসরই সদস্য-সদস্যাদের সার্বিক সহযোগিতায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় ঘটা করে।এ বছর মোট ১১ জন সদস্য-সদস্যাদের নিয়ে উপদেষ্টা কমিটি গঠিত হয় এবং ৩৬ জন সদস্য-সদস্যাদের নিয়ে কার্য নির্বাহী কমিটি গঠিত হয়।সংস্থার সভাপতি নির্বাচিত হন বিশ্বজিৎ ভট্টাচার্য্য,সম্পাদিকা অমিতা নাথ এবং কোষাধ্যক্ষ অভিজিৎ দেবনাথ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *