BRAKING NEWS

রাজ্যপালের সঙ্গে দেখা করলেন সর্বভারতীয় কংগ্রেসের এক প্রতিনিধি দল

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৮ জুলাই: বৃহস্পতিবার রাজ্যপালের সঙ্গে দেখা করলেন সর্বভারতীয় কংগ্রেসের এক প্রতিনিধি দল। গন্ডাছড়া মহকুমারের পরিস্থিতি সহ ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের সন্ত্রাস নিয়ে অভিযোগ তুলেন এদিন কংগ্রেস নেতৃত্বরা।

এদিন প্রতিনিধি দলে উপস্থিত রয়েছেন লোকসভার উপাধ্যক্ষ গৌরব গগৈ, উত্তর পূর্বাঞ্চলের ইনচার্জ গিরিশ চূড়াঙ্কর, তারিক আনোয়ার এবং সর্বভারতীয় কংগ্রেস সম্পাদিকা জারিতা লাইতফ্লাঙ। তারা রাজ্যে এসে প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা এবং বিধায়ক সুদীপ রায় বর্মনকে নিয়ে রাজ্যপাল ইন্দ্রসেনা রেড্ডি নাল্লুর সাথে দেখা করেছেন এদিন।

লোকসভার উপাধ্যক্ষ গৌরব গগৈ ও উত্তর পূর্বাঞ্চলের ইনচার্জ গিরিশ চূড়াঙ্কর বলেন, গণ্ডাছড়ার ঘটনায় চিন্তিত কংগ্রেস দল। এধরনের ঘটনা কোনভাবেই কাম্য নয়। রাজ্যপালের সাথে সাক্ষাৎ করে তারা দাবি জানিয়েছেন, যারা এই ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের যেন সহযোগিতা করা হয়। পাশাপাশি হিসাব করে সমস্ত ক্ষতিপূরণ মিটিয়ে দেওয়া হয়। পাশাপাশি রাজ্যে আইন শৃঙ্খলার উন্নয়নেও ব্যবস্থা গ্রহনের দাবি জানানো হয়েছে এদিন।

তারা আরো জানান, ত্রিপুরা রাজ্যে সন্ত্রাস বৃদ্ধি পাচ্ছে। বিরোধী আক্রান্ত হচ্ছে। তারা তাদের গনতান্ত্রিক অধিকার পালন করতে পারছেন না। বিরোধী প্রার্থীদের নিরাপত্তা প্রদানে ব্যর্থ হচ্ছে প্রশাসনও। এদিন রাজ্যপাল তাদের অভিযোগ খতিয়ে দেখে উপযুক্ত ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছেন বলে জানিয়েছেন প্রতিনিধি দলের নেতৃত্বরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *