BRAKING NEWS

মনোনয়নপত্র জমা ও সর্বদলীয় বৈঠকে আক্রান্ত বামেরা, প্রশাসনের ভূমিকায় ক্ষোভ

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১১ জুলাই: নির্বাচনের দিনক্ষণ প্রকাশ হতেই হামলা হজ্জতির অভিযোগ তুললো বামেরাও। সর্বদলীয় বৈঠক এবং মনোনয়ন পেশ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন বাম কর্মীরা। এমনই অভিযোগ করেন বাম নেতৃত্বরা। বাম নেতৃত্বরা বিজেপির বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন।

বামেদের অভিযোগ, শাসক দল বিজেপি ১০০ শতাংশ আসন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের লক্ষ্য নিয়ে প্রথম দিন থেকেই দক্ষিণ ত্রিপুরার সাতচাঁন্দ, গোমতীর তেপানিয়া, সিপাহীজলার বক্সনগর, নলছড়, চড়িলাম, বিশালগড়, পশ্চিম ত্রিপুরার ডুকলী, খোয়াই এর কল্যাণপুর ও ধলাই জেলার সালেমা ব্লক অফিস দখল করে বিরোধী দলকে মনোনয়নপত্র জমা দিতে বাধা সৃষ্টি করেছে।

এমনকি  বিডিও-রা পঞ্চায়েত সমিতি ও পঞ্চায়েতের রিটার্নিং অফিসার হওয়ার সুবাদে সর্বদলীয় সভা আহ্বান করেন। সর্বদলীয় সভায় উপস্থিত বিরোধী দলের নেতারা অফিসের ভিতরেই আক্রান্ত হন এবং মনোনয়নপত্র তুলতে ব্যর্থ হন। এই সব হিংস্র ঘটনাবলী হয়েছে পুলিশ ও নির্বাচন কর্তৃপক্ষের সামনেই বলে দাবি বাম নেতৃত্বদের। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন বাম নেতৃত্বরা। পঞ্চায়েত নির্বাচনকে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রশাসনের কাছে নিরাপত্তা সুনিশ্চিত করার দাবীও জানিয়েছে বামফ্রন্ট। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *