BRAKING NEWS

(Update)বুলডোজার চালিয়ে গুড়িয়ে দেওয়া হল বসত ঘর, কাঠগড়ায় গ্রাম প্রধান এবং উপ প্রধান, সহায়তা প্রদানের আশ্বাস এবং তদন্তের নির্দেশ মুখ্যমন্ত্রীর 

আগরতলা, ৫ জুলাই: অমরপুরের ডালাক বাজারের একটি গরীব পরিবারে বসত ঘর গ্রাম প্রধানের নেতৃত্বে বুলডোজারের চালিয়ে ভেঙে গুড়িয়ে দেওয়া হয়েছে। পাশাপাশি কাজে বাধা দিতে গেলে বাড়ির লোকজনদেরকেও বেধড়ক মারধর করার অভিযোগ তুলেছেন ওই পরিবারের সদস্যরা। এদিকে ক্ষতিগ্রস্থ পরিবারটির সাথে সাক্ষাৎ করে সহায়তা প্রদানের আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী অধ্যাপক (ডা.) মানিক সাহা। পাশাপাশি, পুলিশ প্রশাসন তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ দিয়েছেন।

ঘটনার বিবরণে জানা গিয়েছে, আজ অমরপুর ডালাক বাজার এলাকায় অমানবিক ঘটনা প্রকাশ্যে এসেছে। ওই এলাকায় আবাস যোজনার ঘর পেয়েছিলেন এক গরিব পরিবার। ওই এলাকার গ্রাম প্রধান গোপাল সরকার এবং উপ প্রধান সারথী মন্ডল সহ গ্রাম পঞ্চায়েতের কর্মীরা রাস্তা নিমার্ণ করার হবে বলে জানিয়েছেন পরিবারের সদস্যদের। পরিবারের সদস্যরা ঘর বাদ দিয়ে রাস্তা নিমার্ণ করার জন্য তাদের কাছে আবেদন জানিয়েছিলেন। কিন্তু তাঁরা বুলডোজার চালিয়ে বসত ঘর ভেঙে গুড়িয়ে দিয়েছেন। পরিবারের জনৈল মহিলা বাধা দিতে আসলে তাকে বেধড়ক মারধর করেছে বলে ও অভিযোগ তুলেছেন। 

এবিষয়ে  সংবাদমাধ্যমে মুখ্যমন্ত্রী অধ্যাপক (ডা.) মানিক সাহার বলেন ,অমরপুরের ডালাক পঞ্চায়েত নিবাসী একটি পরিবারের বসতঘর ভেঙ্গে দেওয়ার বিষয়টি আমার গোচরে এসেছে। 

আজ ক্ষতিগ্রস্থ পরিবারটির সাথে সাক্ষাৎকারে সামগ্রিক বিষয়ে অবগত হয়েছি এবং প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়েছে তাদের প্রয়োজনীয় সাহায্য সহায়তা প্রদান করার জন্য। পাশাপাশি, পুলিশ প্রশাসন তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *