BRAKING NEWS

অপহৃত দিব্যাঙ্গ নাবালিকা উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, কৈলাসহর, ৫ জুলাই:
ঊনকোটি জেলার কৈলাসহরের গৌরনগর এলাকা থেকে অপহরণ করে নিয়ে যাওয়া দিব্যাঙ্গ নাবালিকাকে উদ্ধার করা সম্ভব হয়েছে।
তবে নাবালিকাকে শারীরিক পরীক্ষা করা নিয়ে ঝামেলা বেধেছে। ঘটনাটি ঘটে  কৈলাসহর আরজিএম হাসপাতালে। 

গত ২৮ জুন কৈলাসহর গৌরনগর এলাকার বাসিন্দা আত্তর আলীর ১২ বছরের বিশেষভাবে সক্ষম নাবালিকাকে অপহরণ করে নিয়ে যায়  দুই যুবক। তারপর ওইদিনই কৈলাসহর মহিলা থানায় ওই নাবালিকার পরিবারের লোকেরা একটি মিসিং ডায়েরি করে। পরবর্তীকালে ওই নাবালিকার পরিবারের লোকেরা কৈলাসহর ফুলবাড়িকান্দি এলাকা থেকে  নাবালিকাকে উদ্ধার করে কৈলাসহর মহিলা থানায় নিয়ে আসে।

এরপর ওই নাবালিকার পরিবারের লোকেরা সিসিটিভি-র ফুটেজ দেখে সনাক্ত করে গৌরনগর ৩ নং ওয়ার্ড এলাকার বাসিন্দা শাহেদ আলীর ছেলে আকরাম আলী ও সোনামুখী ২ নং ওয়ার্ড এলাকার বাসিন্দা লক্ষণ দেবনাথের ছেলে অমন দেবনাথ ওই নাবালিকাকে অপহরণ করে নিয়ে গেছে। ঐদিন সন্ধ্যাবেলায় কৈলাসহর মহিলা থানায় ওই নাবালিকার পরিবারের লোকেরা ওই দুই যুবকের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করে।

পুলিশ অভিযোগ মূলে মামলাটি নথিভুক্ত করে ,যার নম্বর হল ৪৭/২০২৪, আন্ডার সেকশন ৩৬৬ এবং পোক্সো এক্টে এই মামলাটি গ্রহণ করে তদন্ত শুরু করেছে মহিলা থানার পুলিশ। অমন দেবনাথ ও আকরাম আলী কৈলাসহর বিমল সিনহা একাডেমির ছাত্র বলেও জানা যায়।

ওই নাবালিকা সংবাদ মাধ্যমকে জানায় যে ওই দুই যুবক তার গলা টিপে ধরে  প্রাণে মেরে  ফেলার চেষ্টা করে। ঐ নাবালিকার পরিবারের লোকেদের অভিযোগ ঘটনার দিন রাত্রিবেলা কৈলাসহর মহিলা থানার পুলিশ  নাবালিকার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করার পরও, কেন শনিবার রাত্রিবেলা পুনরায় আনা হলো কৈলাসহর আরজিএম হাসপাতালে।

কিন্তু সেই নাবালিকার শারীরিক পরীক্ষা নিরীক্ষা আর করা হয়নি, এরপর ঘটনাস্থলে ছুটে যান কৈলাশহর মহিলা থানার ওসি রিপিতা ভট্টাচার্য। তিনি গিয়ে দীর্ঘ সময় আলাপ-আলোচনা করার পরও শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করানো সম্ভব হয়নি ওই নাবালিকাকে। এরপর সেই নাবালিকাকে নিয়ে আসা হয় কৈলাশহর মহিলা থানায়। কৈলাশহর মহিলা থানা থেকে ওই নাবালিকাকে তার পরিবারের লোকেদের হাতে তুলে দেওয়া হয় ।দুই দুই বার মহিলা থানা নাবালিকাটিকে মেডিক্যাল পরীক্ষা করানো নামে খবর দিয়ে ডেকে নিয়ে হয়রানি করে। নাবালিকাটির আত্মীয়দের সাথে বাজে আচরণ করে মহিলা থানার ভারপ্রাপ্ত ওসি বলে অভিযোগ।

ঘটনাটি জানিয়ে জেলার এসপি-র কাছে অভিযোগ করেছে নাবালিকার পিতা-মাতা। এছাড়া অপহরণকারী দুই অভিযুক্তকে এখনও আটক করেনি মহিলা থানা। অভিযোগ মহিলা থানা অপহরণকারীদের।
________

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *