BRAKING NEWS

কিশনগঞ্জে বেপরোয়া ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু শিশু–সহ তিন জনের

কিশনগঞ্জ, ৪ জুলাই (হি.স.) : বেপরোয়া ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল শিশু–সহ তিন জনের। বৃহস্পতিবার কিশনগঞ্জের পুঠিয়া ব্লকের ধোবনিয়া গ্রামের কাছে ঠাকুরগঞ্জ-কিশনগঞ্জ রাজ্য সড়কে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম নাহিদা বেগম, সাবিনাজ বেগম ও এক বছরের শিশু নুরাম। ঘটনায় আহত হয়েছেন নুর জামাল।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুরে নুর জামাল স্কুটারে করে স্ত্রী নাহিদা বেগম, শ্যালিকা সাবিনাজ বেগম ও এক বছরের মেয়ে নুরামকে নিয়ে বেলুয়া গ্রামের আত্মীয়ের বাড়ি থেকে নিজেদের ঠাকুরগঞ্জের বাড়িতে যাচ্ছিলেন। সেই সময় ঘটনাস্থলে অপরদিক থেকে আসা একটি বাইক প্রথমে স্কুটিতে সজোরে ধাক্কা মারে। এর ফলে স্কুটারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায়। সেই সময় কিশনগঞ্জের দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক স্কুটি সহ চারজনকে পিষে দেয়। ঘটনাস্থলেই নাহিদা বেগম, সাবিনাজ বেগম ও নুরামের মৃত্যু হয়। গুরুতর আহত হন নুর জামাল। তড়িঘড়ি স্থানীয় বাসিন্দারা উদ্ধারকাজ শুরু করে ও কিশনগঞ্জ সদর থানার পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিন জনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশনগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। আহতকে সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

এই ঘটনার পরে স্থানীয়রা পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে। ঘাতক বাইক ও ট্রাকটি আটক করে পুলিশের হেপাজতে তুলে দেয় স্থানীয়রা। মহকুমা শাসক লতিফুর রহমান জানান, দুর্ঘটনায় মৃতদের সরকারি আইন অনুযায়ী ৪ লক্ষ টাকা করে আর্থিক সহায়তা করা হবে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *