BRAKING NEWS

চোপড়াকাণ্ডে সিবিআই তদন্তের দাবিতে চোপড়া থানায় হাজির শুভেন্দু

চোপড়া, ৪ জুলাই (হি.স.) : চোপড়াকাণ্ডে সিবিআই তদন্তের দাবিতে সরব হলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী । বৃহস্পতিবার শুভেন্দু, বিধানসভায় বিজেপির মুখ্য সচেতক শংকর ঘোষ সহ বিধায়কদের এক প্রতিনিধি দল চোপড়া থানায় (গিয়ে আইসির সঙ্গে দেখা করেন।

শুভেন্দু বলেন, ‘আইসি যাতে পালিয়ে না যান সে কারণে আগাম না জানিয়ে থানায় আসতে হয়েছে।’ তাঁর কথায়, ‘চোপড়ায় খাপ পঞ্চায়েত চলছে। এখানে পঞ্চায়েতে ভোট করতে দেওয়া হয়নি।’ সিবিআই তদন্তের দাবি জানিয়ে বিজেপি নেতা বলেন, ‘চোপড়ায় যা ঘটেছে বাংলা ও বাঙালির মাথা হেঁট হয়েছে। আইসি মিট করেছেন। আমরা যা বলেছি সাত আট মিনিট তিনি শুনে যাচ্ছেন। না গিলতে পারছেন, না ফেলতে পারছেন। হামিদুল রহমান এখানে প্যারালাল অ্যাডমিনিস্ট্রেশন চালায়। এখানে কোনও গণতন্ত্র নেই। কোনও দলের অস্তিত্ব রাখতে চান না। এবারও অন্তত দেড়শো বুথ লুঠ করেছে। তাজিমুলের নেতৃত্বে গ্যাং অফ গুন্ডা নতুন নয়। পঞ্চায়েত ভোটেও সে নির্যাতন চালিয়েছে। একদিনের ঘটনা নয়। গত কয়েক বছর ধরে পুলিশের সরাসরি প্রশ্রয়ে একটা জঙ্গলের রাজ কায়েম করা হয়েছে। আমাদের মনে হচ্ছে চোপড়াটা ভারতের বাইরে।’ কোচবিহার এবং চোপড়ার ঘটনার সিবিআই তদন্তের ব্যাপারে রাজ্য সরকারকে বলা হয়েছে বলে জানান তিনি। না হলে তাঁরা আইনি পথে হাঁটবেন।

সম্প্রতি প্রকাশ্যে আসা একটি ভাইরাল ভিডিও-তে দেখা যায় রাস্তায় ফেলে এক তরুণ ও তরুণীকে বেধড়ক পেটাচ্ছেন তাজিমুল ইসলাম নামে এক তৃণমূল নেতা। এই ভিডিও ভাইরাল হতেই শোরগোল পড়ে যায়। পুলিশ তড়িঘড়ি তাজিমুলকে গ্রেফতার করে। ধরা পড়েছে তার কয়েকজন সঙ্গীও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *