BRAKING NEWS

রাস্তার বেহাল দশায় বিপর্যস্ত জনজীবন, সংস্কারের দাবি

নিজস্ব প্রতিনিধি, শান্তিরবাজার, ২৮ জুন: রাস্তার ভগ্নদশায় বিপর্যস্ত জনজীবন। শান্তির বাজার মহকুমার অন্তর্গত মহানন্দ বৈষ্ণব পাড়ায় প্রধানমন্ত্রী সড়ক যোজননায় বীরচন্দ্র মনুরমুখ রোড থেকে  নিশিকান্ত মুড়াসিং পাড়া পর্যন্ত প্রায় ৫ কিলোমিটার রাস্তা নির্মান করা হয়। ঠিকেদার কিশোর রায় এই রাস্তার নির্মান করে।  রাস্তা নির্মান কাজের পর বর্তমান সময়ে নতুন করে রাস্তা সংস্কার করা হয়। কিন্তু এই রাস্তা নির্মান থেকে শুরু করে সংস্কার পর্যন্ত কাজের গুনগত মান ছিলো খুবই নিম্নমানের এমনটাই অভিযোগ স্থানীয়দের। 

এতে করে রাস্তা সংস্কারের কিছুদিনের মধ্যে রাস্তাটি ভেঙ্গে পরছে। এতে করে যান চলাচল থেকে শুরুকরে লোকজনেরা যাতয়ত করতে অসুবিধার সন্মুখিন হতে হচ্ছে।  ঠিকেদার কিশোর রায় শান্তির বাজার মহকুমায় যেসকল কাজকরছে সেই সকল কাজের নানান অভিযোগ উঠে আসছে।  সবকয়টি কাজ নিম্নমানের করে প্রচুর পরিমানে অর্থ লুটপাট করছে ঠিকেদার কিশোর রায় এমনটাই অভিযোগ এলাকাবাসীর। 

বর্তমান সময়ে এই রাস্তা ভেঙ্গে যাওয়াতে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা।  সকলে চাইছে দ্রুততার সহিত গুনগতমান বজায় রেখে রাস্তাটি নির্মান করা হোক ও ঠিকেদার কিশোর রায়ের সব কয়টি কাজের গুনগতমান সঠিক হচ্ছে কিনা তা যাচাই করা হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *