BRAKING NEWS

প্রথম বৃষ্টিতেই হাঁটুজল রাজধানীতে, জরুরি বৈঠকে এএপি-সরকার

নয়াদিল্লি, ২৮ জুন (হি. স.): বৃহস্পতিবার থেকে বৃষ্টি শুরু হয়েছে দিল্লি ও তাঁর পাশ্ববর্তী অঞ্চলগুলিতে। আর শুক্রবার সকাল হতেই জলমগ্ন দিল্লির একাংশ। জলের মধ্যে ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে গাড়ি। সবমিলিয়ে মরসুমের প্রথম বৃষ্টিতেই জলের তলায় দিল্লির একাংশ। এই নিয়ে ইতিমধ্যে বিরোধীদের নিশানায় আম আদমি পার্টির সরকার। বিজেপির অভিযোগ, তাঁরা বারংবার রাজ্য সরকারকে বলেছিল পিডব্লুউডি-র পাইপলাইনগুলি পরিস্কার রাখতে, কিন্তু প্রশাসন এই বিষয়টিতে কর্ণপাত করেনি।

যদিও বেলা গড়াতেই জল নামানোর বিষয়ে যুদ্ধকালীন তৎপরতা শুরু করে রাজ্য সরকার। রাজ্যের মন্ত্রীদের নিয়ে বৈঠকে বসে আম আদমি পার্টির সরকার। বৈঠকে উপস্থিত ছিলেন মন্ত্রী অতিশী। এছাড়াও ছিলেন এএপি সরকারের মন্ত্রী সৌরভ ভরদ্বাজ, গোপাল রাই, ইমরান হুসেন। সূত্রের খবর, বৈঠকে বিভিন্ন বিভাগের আধিকারিকদের সঙ্গে জল জমার সমস্যা সমাধানের বিষয়ে আলোচনা হয়।

এএপি সরকারের মন্ত্রী সৌরভ ভরদ্বাজ বলেন, ১৯৩৬ সালের পর দিল্লিতে এত বৃষ্টি হলো। তারফলে জল জমেছে একাধিক এলাকায়। কিন্তু তা দ্রুত নিকাশির ব্যবস্থা করা হয়। আগামীদিনে যাতে দিল্লিবাসীদের এই সমস্যার সম্মুখীন হতে না হয়, তার জন্য সচেষ্ট আম আদমি পার্টির সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *