BRAKING NEWS

পঞ্চায়েত নির্বাচনে রাজ্যের প্রতিটি বুথে বিজেপির জয় নিশ্চিত করতে রণকৌশল তৈরি হয়েছে দুদিনব্যাপী বিশেষ বৈঠকে: বিজেপি

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৮ জুন:
পঞ্চায়েত নির্বাচনে রাজ্যের প্রত্যেকটি বুথে যেন বিজেপির জয় নিশ্চিত হয় সেই রণকৌশল তৈরি করা হয়েছে দুদিনের গুরুত্বপূর্ণ বৈঠকে। মঙ্গলবার সাংবাদিক সম্মেলন করে এমনটাই জানালেন প্রদেশ বিজেপির মুখপাত্র সুব্রত চক্রবর্তী। উল্লেখ্য গত সোমবার এবং আজ মঙ্গলবার দুদিন ব্যাপী বিজেপির প্রদেশ কার্যালয়ে দফায় দফায় বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এই বৈঠকে ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের কৌশল এবং লোকসভা নির্বাচনের ফলাফল নিয়েই চুলচেরা বিশ্লেষণ হয়েছে বলে জানিয়েছেন প্রদেশ বিজেপির মুখপাত্র।

তিনি বলেন, পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে ১৬৯৫ টি বুথের মধ্যে বিজেপি ১৬৭১ টি বুথে জয়লাভ করেছে। পূর্ব ত্রিপুরার লোকসভা আসনে ১৬৬৩ টি বুথের মধ্যে ১৫৯৯ টি বুথে জয়লাভ করেছে বিজেপি। বিধানসভার হিসেবে দেখলে ৬০টি বিধানসভা কেন্দ্রের মধ্যে ৪৪ টি বিধানসভা কেন্দ্রের ১০০% বুথে বিজেপির জয়লাভ করেছে।
লোকসভা নির্বাচনের এই ফলাফলের নিরিখেই ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের কৌশল স্থির করা হয়েছে বলে জানিয়েছেন বিজেপি মুখপাত্র। তিনি বলেন, আসন্ন পঞ্চায়েত নির্বাচনে ১০০ শতাংশ বুথে বিজেপির জয় নিশ্চিত করতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে। যেসব জায়গায় আরো বেশি পরিমাণে সাধারণ নাগরিকদের সঙ্গে জন সম্পর্ক করতে হবে, মানুষের কাছে উন্নয়নের ধারা পৌঁছে দিতে হবে সে সম্পর্কে বিজেপি সব ধরনের ব্যবস্থা গ্রহণ করবেন।

এছাড়াও এদিনের এই সাংবাদিক সম্মেলনে আগামী দিনে বিজেপির বেশ কিছু কর্মসূচির বিবরণ তুলে ধরা হয়। আগামী ২১ জুন থেকে ধারাবাহিকভাবে পক্ষকাল ব্যাপী জেলা ও রাজ্যস্তরে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে প্রদেশ বিজেপি। ২১ জুন থেকে ৬ জুলাই পর্যন্ত “একটি গাছ মায়ের নামে” – কর্মসূচি পালিত হবে। ২৩ জুন বিজেপি দলের প্রতিষ্ঠাতা শ্যামাপ্রসাদ মুখার্জির আত্ম বলিদান দিবস এবং ৬ জুলাই উনার জন্মদিন। তাই ২১ জুন থেকে পক্ষকাল ব্যাপী বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। ২১ জুন অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক যোগা দিবস। ২৫জুন পালন করা হবে কালো দিবস। ত্রিশূল প্রধানমন্ত্রীর মন কি বাত অনুষ্ঠান বুথ স্তর পর্যন্ত দলীয় কর্মীরা যাতে শুনতে পারেন তার ব্যবস্থা করার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *