BRAKING NEWS

রাতের আঁধারে সিপিএম কর্মীর বাড়িতে দুষ্কৃতী হামলা, পরিদর্শনে বাম নেতৃত্ব

আগরতলা, ১২ জুন: গতকাল রাতে শিবনগরস্থিত সিপিএম কর্মী মনিশ ঘোষের বাড়িতে একদল দুষ্কৃতকারীরা হামলা চালিয়েছে। ভেঙে দেওয়া হয়েছে বাড়ির জানালার কাচ সহ অন্যান্য সামগ্রী। এদিকে আজ সকালে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়েছে  সদস্য তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার।

ঘটনার বিবরণে জানা গিয়েছে,  সি পি আই এম কর্মী হিসেবে পরিচিত মনিশ ঘোষের বাড়িতে রাত পৌনে ১১ টায় একদল দুষ্কৃতী হামলা চালায়। প্রায় ১০ জন দুষ্কৃতিকারীরা প্রথমে মনিশ ঘোষের বাড়ির সামনে গালাগাল করে। ইটের টুকরো দিয়ে ঢিল মেরে তার বাড়ির কাচের জানালা এবং দরজা ভেঙে দেওয়া হয়। গেট লাগানো থাকায় তারা বাড়িতে ঢুকতে পারেনি। কিন্তু দীর্ঘক্ষণ বাড়ির সামনে দাঁড়িয়ে তারা গালাগাল করে এবং রিভলবার দেখিয়ে মনিশ ঘোষকে বাইরে বের হলে গুলি করে হত্যার হুমকি দেয়। পরিবারের লোকজন খবর জানিয়েছিলেন পূর্ব আগরতলা থানায়। পূর্ব থানার পুলিশ ঘটনাস্থলে আসার আগেই হই হট্টগোল শুনে প্রতিবেশীরা বের হয়ে ঘটনার প্রতিবাদ করেন। স্থানীয় লোকজন বের হলে হামলাকারীরা সেখান থেকে চলে যায়। পরবর্তীকালে পুলিশ এসে ঘটনার প্রাথমিক তদন্ত করে। 

এ বিষয়ে, মনিশ ঘোষের অভিযোগ শ্যাম দে এবং অরুপ সরকারের নেতৃত্বে এই হামলা সংগঠিত হয়েছে। তিনি এই ঘটনায় রাজ্যের মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে সুস্থ তদন্তের দাবি তুলেছিলেন।অন্যদিকে দলীয় কর্মীর বাড়িতে এই হামলার খবর পেয়ে আজ সকালে ছুটে আসেন প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার, সিপিআইএম নেতা পবিত্র কর, মানিক দে সহ আরো অনেকে। 

মানিক সরকার বলেন, এই ধরনের ঘটনা বিজেপির দুর্বলতা শক্তির লক্ষণ। কারণ, লোকসভা নির্বাচনে জনগণ অন্যায়, অত্যাচার মেনে নিতে পারেন নি। আগামী দিনে লড়াই আরও তীব্র আকার ধারণ করতে হবে। পাশাপাশি এই ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন তিনি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *