BRAKING NEWS

রাধানগর বাসস্ট্যান্ডে উদ্ভূত অনভিপ্রেত সমস্যার সমাধানে বৈঠক পরিবহন মন্ত্রীর, আগামীতে আইন নিজের হাতে তুলে নিয়ে যাত্রী পরিষেবা ব্যাহত করতে কড়া পদক্ষেপের হুশিয়ারি

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৭ মে: রবিবার রাধানগর বাসস্ট্যান্ডে উদ্ভূত অনভিপ্রেত সমস্যার সমাধানের লক্ষ্যে আজ সচিবালয়ে প্রশাসনের উচ্চপদস্থ আধিকারিকদের নিয়ে আহুত এক বৈঠকে পৌরহিত্য করেন পরিবহণ মন্ত্রী সুশান্ত চৌধুরী। বৈঠকে উদ্ভূত সমস্যার নিরসনে বিস্তারিত আলোচনা হয়। বৈঠকে উপস্থিত গাড়ির চালকদের প্রতিনিধি ও ভারতীয় মজদুর সংঘের  প্রতিনিধিদের মন্ত্রী স্পষ্ট  ভাষায় জানিয়ে দেন, নিকট ভবিষ্যতে সাধারণ ঘটনায় যাত্রী সাধারণের দুর্ভোগ সৃষ্টি করলে প্রশাসন কড়াভাবে  মোকাবেলা করবে।

যেকোনো ঘটনা ঘটলেই যাত্রী সাধারণের স্বার্থের কথা বিবেচনা না করে হঠাৎ করে পথ অবরোধ, গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া এগুলো কোনভাবেই বরদাস্ত করা হবে না। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে সাক্ষাৎ করে আলোচনার মাধ্যমে যেকোনো সমস্যার সুরাহা করা যেতে পারে।

কিন্তু তাই না করে পেছন থেকে একটি দুষ্ট চক্রের ইন্ধনে সরকারকে বদনাম করতে হঠাৎ করে গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া কোনভাবেই মেনে নেওয়া যায় না। এমন ধরণের কাজে যারা লিপ্ত তাদেরকে তিনি শেষবারের মতো সতর্ক করে বলেন, গতকাল যারা এই ধরনের কাজে লিপ্ত ছিল তাদেরকে সহজেই সনাক্ত করা গিয়েছে। এই চক্রটি দীর্ঘদিন ধরেই সরকারকে বদনাম করার জন্য সক্রিয়। তাই তিনি শেষবারের মতো তাদেরকে চূড়ান্ত সতর্কবাণী দিয়ে বলেন, অনেক হয়েছে আর নয়। যেকোনো ঘটনা ঘটলে পরিবহন দপ্তরের উচ্চপদস্থ আধিকারিকারা রয়েছেন, পুলিশ প্রশাসন আছে, তাই বলে আইন নিজের হাতে তুলে নিয়ে যা খুশি যখন খুশি নিজেদের মর্জি মতো করে যাত্রী দুর্ভোগ সৃষ্টি করব, এটা হতে দেওয়া যায় না।

সরকার সবসময় শ্রমিকদের স্বার্থের কথা চিন্তা করে কাজ করে। তাই তিনি সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন। 

আজকের এই বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ত্রিপুরা সড়ক পরিবহণ নিগমের চেয়ারম্যান বলাই গোস্বামী,পরিবহণ দপ্তরের সচিব উত্তম কুমার চাকমা, পরিবহণ দপ্তরের কমিশনার উত্তম মণ্ডল, অতিরিক্ত সচিব সুব্রত চৌধুরী, সদর মহকুমা শাসক মানিক লাল দাস, পশ্চিম জেলার পুলিশ সুপার কিরণ কুমার কে, ট্রাফিক পুলিশের সুপারিনটেন্ডেন্ট মানিক দাস সহ গাড়ি চালকদের প্রতিনিধিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *