BRAKING NEWS

অ্যাসোসিয়েশন অফ রেডিওলজিস্ট ও টেকনোলজিস্ট ত্রিপুরা শাখার উদ্যোগে জিবি হাসপাতালে রক্তদান শিবির অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৩ মে: রাজ্যের ব্লাড ব্যাংকগুলিতে রক্তের সংকট দেখা দিয়েছে। মুখ্যমন্ত্রী ডক্টর মানিক সাহা রক্তদানে সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। মুখ্যমন্ত্রীর আহবানে সারা দিয়ে অ্যাসোসিয়েশন অফ রেডিওলজিস্ট ও টেকনোলজিস্ট ত্রিপুরা শাখার পক্ষ থেকে বৃহস্পতিবার জিবি হাসপাতালের ব্লাড ব্যাংকে এক মহতি রক্তদান শিবির সংঘটিত করা হয়।

রাজধানীর জিবি হাসপাতালের ব্লাড ব্যাংকে এই রক্তদান শিবির অনুষ্ঠিত হয়। এসোসিয়েশন অফ রেডিওলজিস্ট ও টেকনোলজিস্ট ত্রিপুরা শাখার উদ্যোগে আয়োজিত রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন স্বাস্থ্য দপ্তরের অধিকর্তা ডাক্তার সঞ্জীব দেববর্মা, জিবি হাসপাতালের ডেপুটি এমএস ডাক্তার কনক চৌধুরী সহ অন্যান্যরা।

এইদিনের রক্তদান শিবিরে এসোসিয়েশন অফ রেডিওলজিস্ট ও টেকনোলজিস্ট ত্রিপুরা শাখার সদস্য সদস্যারা স্বেচ্ছায় উৎসাহের সাথে রক্তদান করে। স্বাস্থ্য দপ্তরের অধিকর্তা ডাক্তার সঞ্জীব দেববর্মা সাংবাদিকদের মুখোমুখি হয়ে এসোসিয়েশন অফ রেডিওলজিস্ট ও টেকনোলজিস্ট ত্রিপুরা শাখা একটা নতুন সংগঠন।

এই সংগঠনটি পথ চলা শুরু করেছে রক্তদান শিবির আয়োজনের মধ্যদিয়ে। এইটা একটা প্রশংসনীয় কাজ। বিগত এক সপ্তাহের মধ্যে বেশ কয়েকটি রক্তদান শিবির হয়েছে। ধারাবাহিক ভাবে রক্তদান শিবিরের আয়োজন করা হলে রাজ্যে আর রক্তের সঙ্কট থাকবে না বলে জানান তিনি। বিভিন্ন ক্লাব স্বেচ্ছাসেবী সংগঠন সামাজিক সংগঠন সহ সকল স্তরের সচেতন নাগরিকদের রক্তদানে এগিয়ে আসার জন্য আহ্বান জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *