BRAKING NEWS

রাজ্য সফরে আসছেন আরএসএস প্রধান মোহন ভাগবত

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২২ মে: বৃহস্পতিবার রাজ্যে আছেন আরএসএস প্রধান মোহন ভাগবত। আগরতলা সেবাধানে অনুষ্ঠিত প্রশিক্ষণ শিবিরে তিনি অংশগ্রহণ করবেন। ২৩ মে থেকে ২৭ মে পর্যন্ত রাজ্যে অবস্থান করবেন তিনি বলে জানা গেছে।

উল্লেখ্য, গত ১৮ মে থেকে রাজ্যে শুরু হয়েছে আরএসএসের একটি বিশেষ শিবির। এই শিবিরেই অংশগ্রহণ করতে রাজ্যে আছেন আরএসএস প্রধান। রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের কাজে প্রশিক্ষণের একটি বিশেষ ৫ স্তরের প্রকল্প রয়েছে। 
৩ দিনের সংঘ পরিচয় বর্গ থেকে শুরু করে, ১৫ দিনের সংঘ শিক্ষা বর্গ, ২০ দিনের কার্যকর্তা বিকাশ বর্গ ১ এবং ২৫ দিনের কার্যকর্তা বিকাশ ক্লাস ২।

কার্যকর্তা বিকাশ বর্গ ১ হল ক্ষেত্রর কার্যকর্তা বিকাশ বর্গ। আসাম ক্ষেত্রের (অরুণাচল, মেঘালয়, মণিপুর মিজোরাম, নাগাল্যান্ড, ত্রিপুরা এবং আসাম) এই বছর ১৮ মে থেকে আগরতলা সেবাধামে শুরু হয়েছে ক্ষেত্র সংঘচালক ড. শ্রী এর উপস্থিতিতে।  মোট ১৫২ জন ছাত্র, ৩০ জন শিক্ষক এবং ৪০ জন ব্যবস্থায় অংশগ্রহণ করছেন।  মণিপুর, আসাম, মেঘালয়, অরুণাচল এবং ত্রিপুরার ছাত্ররা উপস্থিত রয়েছে এ কার্যক্রমে।

এবার আগরতলা সেবাধামে অনুষ্ঠিত বর্গে শ্রদ্ধেয় সরসঙ্ঘচালক মোহন ভাগবত উপস্থিত থাকবেন।  তিনি ২৩ মে থেকে ২৭ মে পর্যন্ত থাকবেন।  এই অবস্থান শুধুমাত্র বর্গের দৃষ্টিকোণ থেকে হবে। তাই ক্লাসে কোন স্থানীয় অনুষ্ঠান হবে না।  আরএসএস প্রধান বিভিন্ন বিষয়ে শিক্ষার্থীদের সাথে কথা বলবেন এই শিবিরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *