BRAKING NEWS

রবিবারের মধ্যেই পেট্রোল পাম্প গুলিতে চাহিদা অনুযায়ী মিলতে পারে পেট্রোল এবং ডিজেল

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৩ মে: আগামী রবিবারের মধ্যেই পেট্রোল পাম্প গুলিতে চাহিদা অনুযায়ী মিলবে পেট্রোল এবং ডিজেল। এমনটাই জানা গেছে পেট্রোল পাম্প গুলির কর্তৃপক্ষদের তরফে।

উল্লেখ্য গত ২৭ এপ্রিল লামডিং সংলগ্ন এলাকায় রেললাইন ক্ষতিগ্রস্ত হয়েছে বৃষ্টিপাতের কারণে। যার ফলে আটকে গেছিল পন্যবাহী এবং যাত্রীবাহী বেশ কিছু রেলগাড়ি। বর্তমানে সারাইয়ের কাজ সম্পন্ন হয়েছে। যাত্রীবাহী ট্রেনগুলি ইতিমধ্যেই রওনা দিয়েছে। তারপরেই রওনা দেবে জ্বালানি বোঝাই রেল গাড়ি গুলি। ধারণা করা হচ্ছে শনিবারের মধ্যেই ট্রেনগুলি এসে ধর্মনগরে পৌঁছবে।। তারপরেই গাড়ির মাধ্যমে রাজ্যের বিভিন্ন জায়গায় পেট্রোল এবং ডিজেল সরবরাহ করা হবে। অর্থাৎ আগামী রবিবারের মধ্যেই পেট্রোল পাম্প গুলিতে চাহিদা অনুযায়ী পেট্রোল এবং ডিজেল মিলবে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে শুক্রবার সকাল থেকেই আগরতলা শহরের বিভিন্ন পেট্রোল পাম্প গুলিতে দীর্ঘ লাইন লক্ষ্য করা গেছে। সরকারের তরফে ইতিমধ্যেই পেট্রোল এবং ডিজেল এ রেশনিং ব্যবস্থা করা হয়েছে। যার ফলে সাধারণ মানুষ কিছুটা বিভ্রান্ত হয়েই জ্বালানি সংগ্রহ করে রাখছেন। যার ফলে বাড়ছে পেট্রোল পাম্প গুলিতে দীর্ঘ লাইন। যদিও রাজ্য সরকারের তরফে বিভিন্ন পেট্রোল পাম্প গুলিতে নির্দিষ্ট পরিমাণ পেট্রোল এবং ডিজেল বাইক এবং গাড়িতে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *