BRAKING NEWS

চাকুরিচ্যুত ১০৩২৩ শিক্ষকদের সাংবাদিক সম্মেলন

আগরতলা, ২৩ এপ্রিল : চাকুরিচ্যুত শিক্ষক নারায়ণ সূত্রধর ২০২৩ সালে সুপ্রিম কোর্ট একটি কন্টেন্ট দায়ের করেছিলেন। তার পর সুপ্রিম কোর্টে দুই দিন শুনানি হয়েছিল।তাই আগামী ১৭ মে ওই মামলার পরবর্তী শুনানি হবে বলে জানিয়েছেন তিনি। আজ আগরতলা প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করে একথা জানিয়েছেন।

এদিন চাকুরিচ্যুত শিক্ষক নারায়ণ সূত্রধর বলেন, ২০২৩ সালে সুপ্রিম কোর্ট একটি কন্টেন্ট দায়ের করেছিলেন। তার পর সুপ্রিম কোর্টে দুই দিন শুনানি হয়েছিল। তারপর সুপ্রিম কোর্টের বিচারপতি আবেদনকারীকে ত্রিপুরা হাই কোর্টে আপিল করতে বলেছিলেন। যথারীতি নারায়ণ কর ত্রিপুরা হাই কোর্টে মামলা দায়ের করেছিলেন। তারপর এক এক করে ১০১৭ জন আবেদনকারী সুপ্রিম কোর্টের দারস্ত হয়েছিল।

এদিন তিনি বলেন ,বিশেষ কিছু তথ্যের কারণে এখনো সুপ্রিম কোর্টে ১০,৩২৩ চাকুরিচ্যুত শিক্ষকদের মামলা টিকে রয়েছে। তাই সমস্ত চাকুরিচ্যুত শিক্ষকদের লড়াই করার জন্য এগিয়ে আসতে হবে।

এদিন তিনি আরও বলেন, ১০,৩২৩ চাকুরিচ্যুত শিক্ষক মামলায় সুপ্রিম কোর্টে ১০১৭ জন মামলা করেন আবেদনকারী। আর আগে কোনো মামলায় এতজন আবেদনকারী দেখতে পারে নি আদালত। ১০১৭ জন আবেদনকারী এখনো নিজেরদের লড়াই জারি রেখেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *