BRAKING NEWS

ডিফু আসনে বিজেপি প্রার্থীর সমর্থনে প্রচারে ঝড় মন্ত্রী নন্দিতা এবং সিইএম দেবোলালের

হাফলং (অসম), ২৩ এপ্রিল (হি.স.) : ডিফু লোকসভা আসনে বিজেপি প্রার্থী অমরসিং তিসুর হয়ে মঙ্গলবার প্রচারে ঝড় তুললেন রাজ্যের মন্ত্রী নন্দিতা গার্লোসা এবং উত্তর কাছাড় পার্বত্য স্বশাসিত পরিষদের মুখ্য কার্যনির্বাহী সদস্য (সিইএম) দেবোলাল গার্লোসা।

মঙ্গলবার ডিমা হাসাও জেলার হারাঙ্গাজাও এবং হাফলং শহরে দুটি নির্বাচনী জনসভায় অংশগ্রহণ করেন মন্ত্রী নন্দিতা গার্লোসা ও সিইএম দেবোলাল গার্লোসা। নির্বাচনী জনসভায় মন্ত্রী নন্দিতা গার্লোসা বিজেপি প্রার্থী অমরসিং তিসুকে বিপুল ভোটে জয়ী করার আহ্বান জানান।

জনসভায় উত্তর কাছাড় পার্বত্য স্বশাসিত পরিষদের মুখ্য কার্যনির্বাহী সদস্য দেবোলাল গার্লোসা নরেন্দ্র মোদীকে পুনরায় প্রধানমন্ত্রীর আসনে বসানোর জন্য বিজেপি প্রার্থী অমরসিং তিসুকে ভোট দিয়ে জয়যুক্ত করে প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী করার আহ্বান জনান সবাইকে। তিনি বলেন, নরেন্দ্র মোদী পুনরায় প্রধানমন্ত্রী হলে কার্বি আংলং, পশ্চিম কার্বি আংলং এবং ডিমা হাসাও জেলার উন্নয়ন তরান্বিত হবে।

তিনি এদিন নির্বাচনী জনসভায় এপিএইচএলসি প্রার্থী জনইংতি কাথারের সমালোচনা করে বলেন, বিজেপি সরকার নাকি ষষ্ঠ তফশিলি উঠিয়ে দেওয়ার চেষ্টা চালাচ্ছে। এ ধরনের অপপ্রচার চালিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন জনইংতি কাথার। কিন্তু এতে ইভিএমে ডিমা হাসাও জেলায় কোনও প্রভাব পড়বে না বলে দাবি করে দেবোলাল বলেন ষঠ তফশিলিকে রক্ষা করলে একমাত্র নরেন্দ্র মোদীই করবেন। ষষ্ঠ তফশিলিকে শক্তিশালী করতে বিজেপি সরকার কাজ করছে।

দেবোলাল বলেন, জনইংতি কাথার উপজাতি অ-উপজাতি, অসমিয়া অ-অসমিয়া কার্ড খেলে নির্বাচনে জয়ী হতে চাইছেন। তিনি বলেন, ডিমা হাসাও জেলায় বিজেপির সঙ্গে কোনও দলের লড়াই নেই। ডিমা হাসাও জেলায় কংগ্রেস ও এপিএইচএলসি পাঁচ-পাঁচ হাজার করে ভোট পাবে। হাফলং বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী অমরসিং তিসু এক লক্ষ ভোটের ব্যবধানে জয়ী হবেন বলে দাবি করেন দেবোলাল গার্লোসা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *