BRAKING NEWS

ভোটদানে জনগণকে সচেতন করতে তেলিয়ামুড়ায় নৌকারেলি সংঘটিত

নিজস্ব প্রতিনিধি, তেলিয়ামুড়া, ২৩ এপ্রিল:
ভোটদানে জনগণকে সচেতন ও উৎসাহিত করার লক্ষ্যে অভিনব কৌশলে সচেতনতা কর্মসূচি পালন করা হলো তেলিয়ামুড়ায়। নতুন ভোটারদের উদ্ভুদ্ধ  করতে অভিনব পন্থায় নৌকা রেলি  সংঘটিত করলো মহকুমা প্রশাসন। এই রেলিতে অংশ নিলেন জেলা শাসক, জেলা পুলিশ আধিকারিকসহ বিভিন্ন আধিকারিকগণ।

আগামী ২৬ এপ্রিল রাজ্যের পূর্ব ত্রিপুরা আসনে নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশন তথা প্রশাসনের তরফ থেকে বিশেষ করে নতুন ভোটারদের সহ সাধারণ মানুষের মধ্যে উৎসাহ তৈরি করার জন্য নানাবিধ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। এই কর্মসূচির অঙ্গ হিসেবেই মঙ্গলবার পড়ন্ত বিকেলে চাকমাঘাট নৌকোঘাটে এক রেলির মাধ্যমে সাধারণ মানুষদের গণতান্ত্রিক অধিকার অর্থাৎ ভোট দানে সদর্থকভাবে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানানো হয়।

এতে উপস্থিত ছিলেন জেলা শাসক চান্দ্রিনি চন্দ্রন , জেলা পুলিশ সুপার ডঃ রমেশ রেড্ডি, অতিরিক্ত জেলাশাসক অভিজিৎ চক্রবর্তী মহকুমা শাসক  শীর্ষেন্দু দেববর্মা সহ আধিকারিক। মোটএগারোটি নৌকা এই কর্মসূচিতে অংশ নেয়।জেলা শাসক জানান সকলে আগামী ২৬ তারিখ ভোটাধিকার প্রয়োগ করেন  তার জন্য এই কর্মসূচি।

  তিনি আশাবাদী যেভাবে সাধারণ মানুষরা এই সময়ের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সচেতনতার পরিচয় দিয়ে চলেছেন, তাতে আগামী ২৬ তারিখ সদর্থক ভাবে ভোটদানে অংশগ্রহণ করার মধ্য দিয়ে এই গণতান্ত্রিক উৎসব সার্বিকভাবে সাফল্যমন্ডিত হবে।
তেলিয়ামুড়া মহকুমা প্রশাসনের পক্ষ থেকে ইতিপূর্বে সকলকে ভোট দেওয়ার আহবান জানিয়ে এবং নতুন ভোটারদের উৎসাহ প্রদান করতে বিভিন্ন কর্মসূচি নেওয়া হয়েছিল তার মধ্যে বিভিন্ন এলাকায় প্রথম নাটক অটো রেলি সহ বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছিল এর মধ্যে মঙ্গলবারের এই কর্মসূচিতে উপভোগ করতে প্রচুর জনগণ নৌকা ঘাটে উপস্থিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *