BRAKING NEWS

ডাকাতের অস্ত্রের মুখে খোয়া গেল নগদ লক্ষাধিক টাকা সহ সোনা গয়না, আহত মহিলা

নিজস্ব প্রতিনিধি, পানিসাগর, ২১ এপ্রিল: ডাকাতের দায়ের কোপে গুরুতর আহত এক মহিলা। লুটপাট কয়েক লক্ষাধিক টাকার গহনা সহ নগদ অর্থ। উত্তর ত্রিপুরা জেলায় একের পর এক চুরি ডাকাতির ঘটনায় আতংকিত সাধারণ জনগণ। ডাকাত দলের ভয়ে রীতিমত রাতের ঘুম উবে গেছে অনেকেরই। পানিসাগর থানাধীন পূর্ব তিলথৈ-এর চৌধুরি পাড়ায় গতকাল গভীর রাতে দুঃসাহসিক ডাকাতের ঘটনা সংঘটিত হয়েছে। ডাকাতের দল প্রতাপ দেবনাথের বাড়িতে ঢুকে অস্ত্রের মুখে নগদ লক্ষাধিক টাকা ও সোনা গয়না সহ অন্যান্য মূল্যবান সামগ্রী হাতিয়ে নিয়ে গেছে। ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় তীব্র আতঙ্কের সৃষ্টি হয়েছে। পুলিশ তৎপরতা শুরু করলেও এখনো পর্যন্ত ডাকাতদের টিকির নাগাল পায়নি। স্বাভাবিক কারণেই উত্তর ত্রিপুরা জেলার পরিস্থিতি নিয়ে জনগণে আতঙ্ক ক্রমশ বাড়ছে।

নির্বাচন উপলক্ষে উত্তর ত্রিপুরা জেলার বিভিন্নস্থানে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হলেও প্রশাসনের প্রস্তুতিকে রীতিমত চ্যালেঞ্জ জানিয়ে চুরি ডাকাতের ঘটনা সংগঠিত করে চলেছে।  চুরি ডাকাতি রোজকার ঘটনা হয়ে দাড়িয়েছে । অথচ আসন্ন নির্বাচনের কারণে চতুর দিকে চলছে পুলিশি প্রহরা।  নাকায় নাকায় নিয়মিত তল্লাশি করা হচ্ছে যানবাহনে। যার কারনে সাধারণ মানুষও তিতিবিরক্ত হয়ে উঠছেন । কিন্তু তারপরেও এই সকল ঘটনা রুখতে  ব্যর্থ প্রমাণিত হচ্ছে প্রশাসন।

শনিবার গভীর রাতে পানিসাগর থানাধীন পূর্ব তিলথৈ এর চৌধুরি পাড়ায় প্রতাপ দেবনাথের বাড়িতে ঘটে দুঃসাহসিক ডাকাতি। দরজা ভেঙে ঘড়ের ভিতর প্রবেশ করে লুট করে নায়ে যায়  নগদ টাকা ও সোনা গয়না।প্রতাপ দেবনাথের মেয়ে জ্যোতিকা দেবনাথের গলার হার কেড়ে নেওয়ার সময় ডাকাত দলের এক সদস্য ধারালো দা দিয়ে কোপ দেয় জৌতিকার হাতে।
গহনার পাশাপাশি ঘরে থাকা প্রায় লক্ষাধিক নগদ টাকাও নিয়ে যায় ডাকাত দল।  পানিসগর থানার পুলিশ খবর পেয়ে রাতেই ছুটে যায় ঘটনা স্থলে। এসডিপিও সৌম্য দেববর্মা এবং থানার ওসি দেবজিত চ্যাটার্জির নেতৃত্বে পুলিশ অভিযুক্তদের আটক করার জন্য তৎপরতা অব্যাহত রেখেছে। তবে এখনো পর্যন্ত এই ঘটনায় কাউকে আটক করতে সক্ষম হয়নি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *