BRAKING NEWS

এবারের লোকসভা নির্বাচনে গণতন্ত্র ও সংবিধানকে বাঁচানোর লড়াই : রাহুল গান্ধী

ওয়ানাড, ৩ এপ্রিল (হি.স.) : এবারের লোকসভা নির্বাচন গণতন্ত্র ও দেশের সংবিধানকে বাঁচানোর লড়াই। জোর দিয়ে বললেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। বুধবার কেরলের ওয়ানাড লোকসভা আসন থেকে মনোনয়ন পত্র পেশ করেছেন রাহুল গান্ধী।

মনোনয়ন পত্র পেশ করার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাহুল বলেছেন, “একদিকে সেই সমস্ত শক্তি যারা দেশের গণতন্ত্র ও সংবিধানকে ধ্বংস করতে চায়। অন্যদিকে, একটি শক্তি রয়েছে যারা সংবিধানকে রক্ষা করছে এবং আমাদের দেশের গণতান্ত্রিক প্রকৃতিকে রক্ষা করছে। কে কোন দিকে তা আপনাদের সবার কাছে খুবই পরিষ্কার। এটা খুবই পরিষ্কার যে কারা সংবিধানকে আক্রমণ করছে, কারা এই দেশের গণতান্ত্রিক কাঠামোকে আক্রমণ করছে।”

এদিন মনোনয়ন পত্র জমা দেওয়ার প্রাক্কালে ওয়ানাডে রোড-শো করেছেন রাহুল গান্ধী। রোড-শো থেকে মনোনয়ন জমা, সর্বত্র রাহুলের সঙ্গে ছিলেন তাঁর বোন প্রিয়াঙ্কা গান্ধী ও কংগ্রেস নেতা কে সি বেণুগোপাল। এদিন রোড-শো থেকে তিনি বলেছেন, “ওয়ানাডের প্রতিটি মানুষ আমাকে ভালবাসা, স্নেহ, সম্মান দিয়েছেন এবং আপনাদের সাংসদ হওয়া আমার জন্য গর্বের বিষয়। আমি আমার ছোট বোন প্রিয়াঙ্কাকে যেভাবে ভাবি সেভাবে আমি আপনাদেরও ভাবি। ওয়ানাডের প্রতিটি বাড়িতে আমার বোন, মা, বাবা এবং ভাই আছে। এ জন্য আমি আপনাদের হৃদয়ের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানাই।”

প্রসঙ্গত, ওয়ানাড সংসদীয় আসনে এবার রাহুলের প্রতিদ্বন্দ্বী হলেন সিপিআই-এর অ্যানি রাজা এবং বিজেপি এই আসনে প্রার্থী করেছে কে সুরেন্দ্রনকে। রাহুল এই আসনের বর্তমান সাংসদ, তবে এবার এই আসনে জোরদার লড়াই হতে চলেছে, তা বলাইবাহুল্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *