BRAKING NEWS

প্রয়াত শল্য চিকিৎসক  কিশলয় চৌধুরী, শোক

আগরতলা, ৯ মার্চ: ত্রিপুরার সার্জারীর ইতিহাসের আরেকটি নক্ষত্রপতন। আজ সকালে কলকাতায় শেষ নি:শ্বাস ত্যাগ করলেন ডাক্তার কিশলয় চৌধুরী।মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৮ বছর। তাঁর প্রয়াণে মুখ্যমন্ত্রী অধ্যাপক (ডা.) মানিক সাহা গভীরভাবে মর্মাহত। তাছাড়া, প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক, প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য্য  তাঁর প্রয়াণে শোক প্রকাশ করেছেন।

আজ মুখ্যমন্ত্রী অধ্যাপক (ডা.) মানিক সাহা বলেন, রাজ্যের বিশিষ্ট শল্য চিকিৎসক ডাঃ কিশলয় চৌধুরীর প্রয়ানে আমি গভীর ভাবে মর্মাহত। তাঁর প্রয়ান রাজ্যের চিকিৎসা পরিসরে একটি বিশাল ক্ষতি। 

এই শোকের মূহুর্তে আমি তাঁর শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ও ঈশ্বরের নিকট তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন। 

প্রতিমা ভৌমিক বলেন, ত্রিপুরার চিকিৎসা জগতে নক্ষত্রপতন। আজ সকালে কলকাতায় শেষ নি:শ্বাস ত্যাগ করলেন ডাক্তার কিশলয় চৌধুরী। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৮ বছর। ত্রিপুরা রাজ্যের চিকিৎসা পরিষেবায় তাঁর অবদান অপরিসীম। 

এদিন তিনি আরও বলেন, চিকিৎসক কিশলয় চৌধুরীর বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি রইল সমবেদনা।

প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য্য বলেন, রাজ্যের বিশিষ্ট শল্য চিকিৎসক ডাঃ কিশলয় চৌধুরীর প্রয়ানে আমি গভীর ভাবে মর্মাহত। তাঁর প্রয়ান রাজ্যের চিকিৎসা পরিসরে একটি বিশাল ক্ষতি। 

এই শোকের মূহুর্তে তিনি তাঁর শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ও ঈশ্বরের নিকট তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *