BRAKING NEWS

সন্দেশখালির আগেই আটকে দেওয়া হল বিজেপির কেন্দ্রীয় দলকে, রাস্তায় বসেই বিক্ষোভ প্রদর্শন

সন্দেশখালি, ১৬ ফেব্রুয়ারি (হি.স.): সন্দেশখালির বেশ কিছু এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে। সেই আবহে শুক্রবার সন্দেশখালি যাচ্ছিল বিজেপির প্রতিনিধি দল। ছয় সদস্যের দল গঠন করেছেন দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। তাঁদের সন্দেশখালি পৌঁছনোর আগে রামপুরে তাঁদের আটকে দেওয়া হয়েছে। রাস্তায় বসে পড়েন তাঁরা।

সন্দেশখালি ঢোকার আগেই রামপুরে ব্যারিকেড করেছে পুলিশ। এর আগেও বিরোধী দলের কর্মী-সমর্থকেরা সন্দেশখালি যেতে গিয়ে রামপুরে বাধা পেয়েছে। শুক্রবারও ব্যারিকেড দিয়ে তৈরি পুলিশ। সন্দেশখালি যাওয়ার আগে রামপুরে পৌঁছয় বিজেপির প্রতিনিধি দল। তাঁদের সেখানে আটকে দিয়েছে পুলিশ। তাদের সঙ্গে বিজেপি নেত্রীদের বচসা শুরু হয়। রামপুরে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন অগ্নিমিত্রা পল ও অন্যান্যরা। বিজেপির তরফে জানানো হয়, তাদের পাঁচ জন প্রতিনিধি সন্দেশখালি পর্যন্ত যাবেন। ১৪৪ ধারা লঙ্ঘন করা হবে না। পুলিশ তা-ও শোনেনি বলে অভিযোগ।

কেন্দ্রীয় মন্ত্রী ও প্রতিনিধি দলের সদস্য প্রতিমা ভৌমিক বলেছেন, “পশ্চিমবঙ্গে সবকিছু ভুল হচ্ছে। এখানে মহিলাদের সঙ্গে যে আচরণ করা হচ্ছে তাতে আমরা লজ্জিত…পুলিশ অপরাধী ও গুন্ডাদের সুরক্ষা দিচ্ছে। আমরা সন্দেশখালিতে গিয়ে আক্রান্তদের সঙ্গে দেখা করতে চাই, কিন্তু পুলিশ বলছে আমাদের যেতে না দেওয়ার জন্য ওপর থেকে নির্দেশ এসেছে।” প্রতিনিধি দলের সদস্য অন্নপূর্ণা দেবী বলেছেন, “আমরা এখানে আক্রান্তদের সঙ্গে দেখা করতে এবং তাদের ন্যায়বিচার দিতে এসেছি। আজকে পুলিশ যেভাবে আমাদের থামানোর জন্য এখানে তৎপরতা নিয়ে দাঁড়িয়ে আছে, এই তৎপরতা যদি শেখ শাহজাহান ও তার গুন্ডাদের গ্রেফতার করতে দেখা যেত, তাহলে এই পরিস্থিতির সৃষ্টি হতো না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *