BRAKING NEWS

রাজ্য থেকে বহি:রাজ্যে পাচারের পথে লক্ষাধিক টাকার গাঁজা উদ্ধার, আটক তিন

নিজস্ব প্রতিনিধি, চুরাইবাড়ি, ২৮ ডিসেম্বর : চুরাইবাড়ি কাঠালতলি দিয়ে নেশা সামগ্রী পাচার করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছে তিন পাচারকারি। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে শুকনো গাঁজা।
ঘটনার বিবরণে প্রকাশ, রাজ্য থেকে বহিরাজ্যে পাচারের সময় বাজারিছড়া থানাধীন কুকিতল এলাকা থেকে প্রায় লক্ষাধিক টাকার শুকনো গাঁজা বাজেয়াপ্ত করেছে কাঁঠালতলি থানার পুলিশ। আটক করা হয়েছে তিন পাচারকারিকে।
জানা গেছে কাঠালতলি ফাঁড়ি থানার পুলিশ প্রতিদিনের ন্যায় কুকিতল রাবার বাগান এলাকায় নাকা চেকিংয়ে বসে। বুধবার রাতে ত্রিপুরা থেকে আসামের কাঠালতলিতে প্রবেশ করে  টিআর০৫-ডি-০৬৫৫  নাম্বারের একটি স্কোরপিও গাড়ি। গাড়িটি কুকিতল নাকা পয়েন্টে যাওয়ার পর পুলিশ গাড়িটিকে দাঁড় করায়।

পরবর্তী সময় গাড়ীটিতে তল্লাশি চালানোর সময় একটি ব্যাগ ও একটি ট্রলি থেকে মোট তিন প্যাকেটে প্রায় ১৫ কেজি গাঁজা উদ্ধার হয়। সাথে সাথে পুলিশ গাড়িতে থাকা সঞ্জয় দেবনাথ, শঙ্কর পাল ও নিরুপম নাথকে আটক করেছে।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান করিমগঞ্জ জেলার বাজারিছড়া থানার ওসি। তিনি উদ্ধারকৃত গাঁজার প্যাকেটগুলি বাজেয়াপ্ত করার পাশাপাশি ধৃতদের থানায় নিয়ে যান। পুলিশ এব্যাপারে একটি মামলা গ্রহণ করে অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *