BRAKING NEWS

ভুতুড়ে বিদ্যুৎ বিল, ক্ষোভ জনমনে

নিজস্ব প্রতিনিধি,কাঞ্চনপুর, ২৩ নভেম্বর : উত্তর ত্রিপুরা জেলার কাঞ্চনপুরে ফের ভুতুড়ে বিদ্যুৎ বিলকে কেন্দ্র করে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে জনগণের মধ্যে।
কাঞ্চনপুর বিদ্যুৎ নিগম অফিসের ভুতুড়ে বিদ্যুৎ বিলে নাজেহাল বিদ্যুৎ গ্রাহকরা। বাড়ীতে গিয়ে মিটারের রিডিং না দেখেই মোটা অংকের ভুয়ো বিদ্যুৎ বিল চাপিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে কাঞ্চনপুর বিদুৎ নিগম অফিসের রেভিনিউ ম্যানেজারের বিরুদ্ধে।

 অভিযোগ,  কাঞ্চনপুরের শ্রীরামপুরের বাসিন্দা চঞ্চলা দাস নামে এক বিদ্যুৎ গ্রাহকের গত দুই মাসের বিদ্যুৎ বিল করা হয়েছে ১৩হাজার ২৭ টাকা। আর এই মোটা অংকের বিদ্যুৎ বিল দেখে চক্ষু চড়কগাছ চঞ্চলা দাস নামে গ্রাহকের। বুধবার এই বিদ্যুৎ বিল নিয়ে কাঞ্চনপুর বিদ্যুৎ নিগম অফিসে গিয়ে অভিযোগ জানানোর পর দপ্তরের রেভিনিউ ম্যানেজার সুকু চরন কলই ১৩হাজার ২৭ টাকার বিদ্যুৎ বিল কমিয়ে ২হাজার ১২টাকা করেছেন।

এনিয়ে দপ্তরের রেভিনিউ ম্যানেজার সুকু চরন কলইয়ের বক্তব্য বিলে নাকি ভুল হয়েছে। এক্ষেত্রে অন্য বিদ্যুৎ গ্রাহকদেরও অভিযোগ, কাঞ্চনপুর বিদ্যুৎ নিগম দপ্তর এভাবে ভুয়ো বিদ্যুৎ বিলে হামেশাই গ্রাহকের পকেট কাটছে। কাঞ্চনপুর বিদ্যুৎ নিগম অফিসের এমন বেহাল দশা কাটাতে রাজ্যের বিদ্যুৎ দপ্তরের মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন এলাকার লোকজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *