BRAKING NEWS

১০৭তম নভেম্বর বিপ্লবের বর্ষকে সামনে রেখে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন বামেদের

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৭ নভেম্বর : আজ শুক্রবার সিপিআইএম দলের পক্ষ থেকে এক মহতি রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে ধলেশ্বর স্থিত দলীয় কার্যালয়ে। এদিন শিবিরের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী  মানিক সরকার। ৭-১৭ই নভেম্বর ১০৭তম নভেম্বর বিপ্লবের বর্ষকে সামনে রেখে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে।

 সিপিআইএম পূর্ব আগরতলা অঞ্চল কমিটির অফিসে আয়োজিত রক্তদান শিবিরের সূচনা করেছেন পলিটব্যুরোর সদস্য মানিক সরকার। রক্তদান শিবিরে গিয়ে রক্তদাতাদের সাথে কথা বলে উৎসাহিত করেছেন তিনি।
পরে তিনি সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেছেন, ৭ নভেম্বর থেকে ১৭ নভেম্বর সোভিয়েত দেশের কমিউনিস্ট পার্টির নেতৃত্বে রাষ্ট্রক্ষমতা দখল করে শ্রেণীহীন শোষণমুক্ত সমাজতন্ত্র প্রতিষ্ঠা হয়েছিল।
বিশেষ দিনকে সামনে রেখে যে রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে তার জন্য ধন্যবাদ জানিয়েছেন রক্তদাতাদের পলিটব্যুরোর সদস্য শ্রী সরকার। তিনি বলেন, সমাজতন্ত্রের বিকল্প নেই। পুঁজিবাদ, সাম্রাজ্যবাদ মানুষের জীবনের মৌলিক সমস্যার সমাধান করে দিতে পারেনা। তারা শুধু যুদ্ধ, শোষণ, লুন্ঠন করতে জানে। কিন্তু সমাজতন্ত্রে শ্রেণী জাতপাতের বিভাজন এগুলি নেই। তাই সমাজতন্ত্রের জন্য লড়াই চালিয়ে যেতে হবে বলে জানান শ্রী সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *