BRAKING NEWS

রাজস্থান কংগ্রেস শাসনে অপরাধের রাজ্যে পরিণত হয়েছে : অনুরাগ সিং ঠাকুর

নয়াদিল্লি, ২৫ অক্টোবর (হি.স.) : রাজস্থানের মুখ্যমন্ত্রীকে নিশানা করলেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ সিং ঠাকুর।

বুধবার রাজস্থানে ট্রাক্টরে এক ব্যক্তির পিষ্ট হওয়ার ঘটনায় কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর গেহলত সরকারকে বিঁধেছে। কেন্দ্রীয় মন্ত্রী বলেন, রাজস্থান কংগ্রেস শাসনে অপরাধের রাজ্যে পরিণত হয়েছে। তিনি বলেন, এদিন ট্রাক্টর কোনো অসহায় মানুষকে পেষেনি বরং গেহলট সরকারের আইনশৃঙ্খলা ব্যবস্থাকে পিষে দিয়েছে। সরকার ঘুমিয়ে আছে বলেই অপরাধীদের সাহস বেড়ে গেছে।

কেন্দ্রীয় মন্ত্রী আরও বলেন, রাজস্থান আজ নৈরাজ্যের উদাহরণ হয়ে উঠেছে যেখানে আইনশৃঙ্খলা ব্যবস্থা পুরোপুরি ভেঙে পড়েছে। গত ৫ বছরে রাজস্থানে মহিলাদের ওপরে ২ লক্ষেরও বেশি নৃশংসতার ঘটনা ঘটেছে। ৩৫ হাজার শ্লীলতাহানির ঘটনা ঘটেছে রাজস্থানে। অশোক গেহলতের কংগ্রেস সরকার ঘুমিয়েই আছে। এদিন যা হয়েছে তাতে বোঝাই যাচ্ছে যে কেউ আর ভয় পাচ্ছে না। রাজস্থান এক সময় পর্যটনের জন্য পরিচিত ছিল। আজ তা অপরাধের রাজধানী হয়ে উঠেছে। জনগণের এখন রাজস্থানের কংগ্রেস সরকারকে বিদায় জানানোর সময় এসেছে।

ভরতপুরে জমি সংক্রান্ত বিবাদের জেরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এই লড়াইয়ে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে একজনের মৃত্যু হয়েছে। ৮ বার ট্রাক্টরের চাকায় পিষ্ট হন তিনি। এই ঘটনায় রীতিমতো তোলপাড় পড়ে গিয়েছে সর্বত্র। এর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *