BRAKING NEWS

কালীঘাটের বাড়ি থেকে ভার্চুয়ালি পুুজো উদ্বোধন মুখ্যমন্ত্রীর

কলকাতা, ১২ অক্টোবর (হি.স.) : শারীরিক অসুস্থতার কারণে এবার সশরীরে পুজোর উদ্বোধনে বেরতে পারেননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে পুজোর উদ্যোক্তাদের নিরাশ করলেন না মমতা। ভার্চুয়ালি পুজোর উদ্বোধনে বৃহস্পতিবার সামিল হয়েছেন তিনি।

শ্রীভূমি স্পোর্টিং, টালা প্রত্যয়-সহ কলকাতা ও শহরতলির বেশ কয়েকটি বড় পুজোর ভার্চুয়ালি উদ্বোধন করছেন মুখ্যমন্ত্রী। গোটা রাজ্যের মোট ৮০০-র বেশি পুজোর আজ ভার্চুয়ালি উদ্বোধন হচ্ছে মমতার হাত ধরে।

মুখ্যমন্ত্রী বললেন, “আমি এমনিতে ঠিক আছি। কিন্তু আমার পায়ে একটা চোট আছে। সেই চোট সারতে কিছুদিন লাগবে। ওখানে একটা ইনফেকশন হয়ে গিয়েছে। এখন হাটাচলা শুরু করে ওটা আরও বাড়বে। তাই ডাক্তাররা বারণ করেছেন। আমি সশরীরে আপনাদের সঙ্গে উপস্থিত থাকতে না পারলেও, মানসিকভাবে আমি আপনাদের কাছে পৌঁছে গিয়েছি।”

শ্রীভূমিতে দর্শনার্থীদের ভিড় সামাল দিতে পুজোর উদ্যোক্তাদের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার পরামর্শ মমতার। বললেন, “শ্রীভূমিতে প্রতি বছর খুব ভিড় হয়। পুলিশের সঙ্গে সহযোগিতা করে বিষয়টি দেখবেন। ২৭ তারিখ পুজোর কার্নিভালে আপনাদের সঙ্গে দেখা হবে।” হাতিবাগান সর্বজনীনে ভলান্টিয়ারদের ইউনিফর্ম করা হয়েছে নীল-সাদা। এই ইউনিফর্ম বেশ পছন্দ হয়েছে মুখ্যমন্ত্রীর। হাতিবাগানের পুজোর উদ্বোধনের সময় মুখ্যমন্ত্রী নিজেই জানালেন সেকথা। বললেন, “আমার খুব পছন্দ হয়েছে।” হাতিবাগানের প্রতিমাও বেশ পছন্দ হয়েছে মুখ্যমন্ত্রীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *