BRAKING NEWS

নয়াদিল্লির দ্বারকায় নতুন ত্রিপুরা ভবনের জন্য জমি বরাদ্দ

নয়াদিল্লি, ৩ অক্টোবর : নয়াদিল্লিতে নতুন একটি ত্রিপুরা ভবন নির্মাণের জন্য ২,৯৩০ বর্গমিটার জমি বরাদ্দ করেছে দিল্লি ডেভেলপমেন্ট অথরিটি ইনস্টিটিউশনাল ল্যান্ড ব্রাঞ্চ। নয়াদিল্লির দ্বারকায় সেক্টর ১৭’র প্লট নং ৩-তে এই জমি বরাদ্দ করা হয়েছে। আজ দিল্লি ডেভেলপমেন্ট অথরিটি ইনস্টিটিউশনাল ল্যান্ড ব্রাঞ্চের ডেপুটি ডিরেক্টর (আই এল) নয়াদিল্লিস্থিত ত্রিপুরা ভবনের স্পেশাল চিফ রেসিডেন্স কমিশনারকে এক চিঠিতে একথা জানিয়েছেন।

উল্লেখ্য, গত ১৫ সেপ্টেম্বর নয়াদিল্লিতে মুখ্যমন্ত্রী প্রফেসর (ডা.) মানিক সাহা নয়াদিল্লিতে নতুন একটি ত্রিপুরা ভবন নির্মাণের জন্য প্রয়োজনীয় জমি বরাদ্দ করতে দিল্লির লেফটেন্যান্ট গভর্নর ভি কে সাক্সেনার সাথে কথা বলেছিলেন। 

মুখ্যমন্ত্রী সামাজিক মাধ্যমে বলেন , তিনি অত্যন্ত আনন্দিত ত্রিপুরা সরকারের প্রস্তাবে দিল্লীর দ্বারকায় আরও একটি ত্রিপুরা ভবণ নির্মাণের জন্য জমির বরাদ্দ হয়েছে। প্রস্তাবিত দুটি প্লটের মধ্যে একটি ইতিমধ্যেই বরাদ্দ হয়েছে এবং অপরটিও খুব শীঘ্রই হবে বলে আমি পূর্ণ আশাবাদী।
সম্প্রতি দিল্লী সফরে লেফটেন্যান্ট গভর্নর শ্রী ভি কে সাক্সেনা জীর সামনে এই প্রস্তাব রেখেছিলাম তিনি । রাজ্য সরকারের এই প্রস্তাবে সাড়া দেওয়ার জন্য আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন তিনি । এই নতুন ত্রিপুরা ভবন নির্মাণ হলে দারুণভাবে লাভবান হবেন রাজ্যের মানুষ বলে আশা ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *