BRAKING NEWS

পাকিস্তানকে ২৬৭ রানের টার্গেট দিল ভারত

ক্যান্ডি, ২ সেপ্টেম্বর(হি.স.): এশিয়া কাপে ভারত প্রথম ম্যাচে পাকিস্তানকে ২৬৭ রানের টার্গেট দিল। শনিবার শ্রীলঙ্কার পাল্লেকেলে ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল দুই পড়শী দেশ। টসে জিতে ব্যাটিং এর সিদ্ধান্ত নেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা।

হাই ভোল্টেজ এই ম্যাচে ব্যাট করতে নেমে এদিন বল হাতে পাকিস্তানের হয়ে রীতিমতো তোপ দেগেছেন শাহিন শাহ আফ্রিদি। তিনি ৩৫ রানে নিয়েছেন ৪ টি উইকেট। তাকে যোগ্য সঙ্গ দিয়েছেন আরেক পেসার হারিস রউফ ও নাসিম শাহ। এরা দুজনেই নিয়েছেন তিন উইকেট।
মুলত এইজুটির দাপটে রোহিত শর্মা , বিরাট কোহলি ,শুভমন গিল, শ্রেয়াস আইয়াররা বড় ইনিংস করতে ব্যর্থ হয়েছেন। রোহিত ১১ রান করে ফিরে যান। কোহলি করেন মাত্র ৪। ব্যর্থ হয়েছেন শুভমান গিল (১০), শ্রেয়স আইয়ার (১৪)-ও। ৬৪ রানে ৪ উইকেট হারিয়ে এদিন ধুঁকছিল ভারত। সেখান থেকে দলকে টেনে তোলেন ঈশান কিশান ও হার্দিক পান্ডিয়া। পাঁচে নামা ঈশান কিষান হার্দিক পান্ডিয়ার সাথে শতক পেরোনো (১৪১ বলে ১৩৮ রানের পার্টনারশিপ) জুটি গড়ে ভারতকে নিয়ে যান সম্মানজনক সংগ্রহের পথে। ৮১ বলে ৮২ রান করে হারিস রউফের শিকার হয়ে সাজঘরে ফেরেন ঈশান। আর হার্দিক শেষ পর্যন্ত থেমেছেন ৯০ বলে ৮৭ রানে। তাঁরা আউট হতেই ধস নামে লোয়ার অর্ডারে। শেষ পর্যন্ত ৪৮.৫ ওভারে ২৬৬ রানে অলআউট হয়ে যায় টিম ইন্ডিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *