BRAKING NEWS

এগরার বিস্ফোরণের সিআইডি তদন্তের নির্দেশ

কলকাতা, ১৬ মে (হি. স.) : এগরার বিস্ফোরণের তদন্ত করবে সিআইডি। জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যে ঘটনাস্থলে এডিজি সিআইএফ জ্ঞানবন্ত সিং-কে পাঠানোর নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। তিনি জানিয়েছেন ইতিমধ্যে বিস্ফোরণে ৫ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন আরও ৭ জন।

বিস্ফোরণের ঘটনার দুঃখপ্রকাশ করেন তিনি। মমতার কথায়, “যে কোনও মৃত্যু দুঃখজনক।” পরিবারের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন তিনি। রাজ্য়ের প্রশাসনিক প্রধান জানিয়েছেন, আপাতত রাজ্যের চিন্তা, যাঁরা বিস্ফোরণে জখম হয়েছেন তাঁদের সুচিকিৎসার ব্যবস্থা করা। পাশাপাশি, দোষীকে অবিলম্বে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন তিনি।

এগরার সাহারা খাদিকুল গ্রামে আগে তৃণমূলের পঞ্চায়েত ছিল। বর্তমানে নির্দল প্রার্থীকে প্রধান করে বিজেপি পঞ্চায়েত চালাচ্ছে বলে এদিন জানান মুখ্যমন্ত্রী। তাঁর কথায়, তৃণমূলের পঞ্চায়েত থাকাকালীন কৃষ্ণপদকে গ্রেফতার করা হয়। কিন্তু তিনি গ্রামে ফিরে ফের অবৈধ বাজির কারবার শুরু করেছিলেন, তা বিজেপির পঞ্চায়েতের লোকজন জানতই না। এমনকী, আইসির কাছেও এই তথ্য ছিল না কেন, তা জানতে চেয়েছেন মুখ্যমন্ত্রী। আইসির বিরুদ্ধে ব্যবস্থার ইঙ্গিতও দিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *